ব্রেকিং

x

বিদ্যা সিনহা মিমের বিয়ে সম্পন্ন

মঙ্গলবার, ০৪ জানুয়ারি ২০২২ | ৮:০৫ অপরাহ্ণ |

বিদ্যা সিনহা মিমের বিয়ে সম্পন্ন
সংগৃহীত ছবি

লাক্স তারকা বিদ্যা সিনহা মিম বিয়ে করেছেন। আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে সম্পন্ন হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা। সবকিছুতে লুকোছাপা থাকলেও তার বিয়ের ছবি প্রকাশ্যে এসেছে।

বিয়েতে মিম পরেছেন লাল লেহেঙ্গা, সঙ্গে শরীর জুড়ে মোড়ানো দামি গহনা। মিমের স্বামী সনি পরেছেন চাদরে মোড়া শেরওয়ানি ও গোলাপি পাগড়ী। দুজনের হাস্যোজ্জ্বল বেশ কয়েকটি ছবি প্রকাশ্যে এসেছে। সেই আনুষ্ঠানের ছবিতে নবদম্পতিকে বেশ হাস্যোজ্জ্বল দেখাচ্ছে। বিয়েতে শোবিজের একাধিক পরিচালক, শিল্পী ও তার ঘনিষ্ঠজন উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

বাগদানের মতো বিয়েতেও খানিকটা লুকোছাপা আয়োজন মিমের। জানা গেছে, আজ দুপুরে ছিল বিয়ের আনুষ্ঠানিকতা। সনাতন ধর্মরীতি মেনে মাথায় সিঁদুর পরেছেন মিম। বিয়ের অনুষ্ঠানে বর-কনের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন, আর ছিলেন কতিপয় বন্ধু ও কাছের মানুষ।

দীর্ঘদিন চুপিসারে চুটিয়ে প্রেম করার পর গত বছরের জন্মদিনে বাগদান করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। বাগদানের পরপরই সবার মনে একটিই প্রশ্ন, মিমের বিয়ে কবে? উত্তর পাওয়ার জন্য মিম ভক্তদের বাড়তে থাকে অপেক্ষা। অবশেষে অপেক্ষার অবসান হয়েছে। আজ মঙ্গলবার বিয়ে সম্পন্ন হয়েছে। এর আগে সোমবার (৩ জানুয়ারি) রাতে তার গায়েহলুদ সম্পন্ন হয়েছে। এতে মিম ও তার বর সনি পোদ্দারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন।

বিদ্যা সিনহা মিম গত বছর তার জন্মদিনের দিন বাগদান করেছিলেন। তার বরের নাম সনি পোদ্দার। সনির বাড়ি কুমিল্লায়। পেশায় তিনি ব্যাংকার। বর্তমানে সিটি ব্যাংকে কর্মরত। ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয় হয়। তারপর সেই সূত্র ধরে তাদের বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা মিম। হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেকের পর বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’ সিনেমা।

Development by: webnewsdesign.com