ব্রেকিং

x

বিয়ের পরই ফিটনেস টেস্টে বাজিমাত নাসিরের

বৃহস্পতিবার, ১১ মার্চ ২০২১ | ১:৩৫ অপরাহ্ণ |

বিয়ের পরই ফিটনেস টেস্টে বাজিমাত নাসিরের
ফাইল ছবি

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনকে নিয়ে এখনো আলোচনা তুঙ্গে। কিছুদিন আগেই বিয়ে করেছেন তিনি। তার বিয়ে নিয়ে আছে যথেষ্ট বিতর্ক। কোর্ট পর্যন্ত গড়িয়েছে এই ইস্যু। সব মিলিয়ে ব্যক্তিগত জীবন যখন টালমাটাল, তখন ক্রিকেটীয় ভাবনা থেকে দূরে সরেননি নাসির। এরই মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নিয়মিত ফিটনেস টেস্ট অংশ নিয়েছেন তিনি। বিয়ের পর সেখানে বাজিমাত এই ক্রিকেটারের। এবার ফিরতে চান ঘরোয়া ক্রিকেটে।

এদেশের ক্রিকেটে এক আক্ষেপের নাম নাসির। অমিত সম্ভাবনা নিয়ে বাংলাদেশের জার্সিতে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক। টাইগার ক্রিকেটে সেরা ফিনিশারের তকমা সেঁটেছিলেন গায়ে। তবে ‘ব্যাড বয়’ খ্যাত নাসির জাতীয় দলের জায়গা ধরে রাখতে পারেননি একেক পর এক অক্রিকেটীয় কর্মকান্ডে।

লাল-সবুজের জার্সিতে সবশেষ মাঠে নেমেছেন ২০১৮ সালের গোড়ার দিকে। এরপর ৩ বছর কেটে গেছে, এই সময় জাতীয় দলের পাশাপাশি ঘরোয়া ক্রিকেটেও খেলার সুযোগ মিলেনি। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের আগে ফিটনেস টেস্ট দিয়ে পাশ করতে পারেননি, ছিলেন না তার আগে বিসিবি প্রেসিডেন্টস কাপেও। কিছুদিন আগে দুবাইয়ে টি-টেন লিগ খেলে এসে বিয়েরিপিড়িতে বসেন তিনি। সে নিয়ে ফের সমালোচিত নাসির। অভিযোগ উঠেছে আরেকজনের বিবাহিত স্ত্রীকে বিয়ে করেছেন তিনি।

বিতর্কের মাঝেই ক্রিকেটে বাড়তি মনোযোগ দিয়েছেন নাসির। আগামী ২২ মার্চ থেকে মাঠে গড়ানোর কথা আছে জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল)। সেটি দিয়েই আবার ঘরোয়া ক্রিকেটে ফিরতে চান তিনি। এজন্য গত বুধবার বিসিবির তত্ত্বাবধানে ফিটনেস টেস্ট দিয়েছেন। সেটিতে পাশ করে গেছেন এই অলরাউন্ডার।

এ প্রসঙ্গে ঢাকা পোস্টকে বিসিবির ফিটনেস ট্রেনার ইফতেখারুল ইসলাম ইফতি বলেন, ‘আপনারা জানেন আমাদের এখানে বছরে তিনবার ফিটনেস টেস্ট হয়। তার প্রথমটি হয়েছিল কিছুদিন আগে। সেখানে যারা উপস্থিত ছিলেন না, আমরা বুধবার তাদের ফিটনেস টেস্ট নিয়েছি। সেখানে নাসিরও ছিলেন। সে খুব ভালো করেছে। আমাদের যে বেঞ্চমার্ক ছিল, সেটি ভালোভাবেই উতরে গেছে।’

Development by: webnewsdesign.com