ব্রেকিং

x

মৌলভীবাজারে সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ সমাপ্ত

রবিবার, ২২ নভেম্বর ২০২০ | ৫:৪৭ অপরাহ্ণ | 34 বার

মৌলভীবাজারে সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ সমাপ্ত
ছবিঃ প্রতিনিধি

মৌলভীবাজার প্রেসক্লাবে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট কর্তিক আয়োজিত তিন দিনব্যাপী সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ সমাপ্ত হল আজ। মৌলভীবাজার জেলার সাতটি উপজেলার তিনটি উপজেলার ৩৫জন সাংবাদিকদের নিয়ে মৌলভীবাজার জেলা প্রেসক্লাব গত ১৯ নভেম্বর প্রশিক্ষণের শুরু হয়, এরপূর্বে মৌলভীবাজার জেলার সাংবাদিকদের তিন দিনের প্রশিক্ষণ দেয়া হয়।

৭ উপজেলার মধ্যে তিন উপজেলা ১৯ নভেম্বর হইতে ২১ নভেম্বর পর্যন্ত প্রশিক্ষণ গ্রহণ করেন। এরমধ্যে শ্রীমঙ্গল-কমলগঞ্জ ও রাজনগর উপজেলার সাংবাদিকবৃন্দ এই প্রশিক্ষণ গ্রহণ করেন।২২ নভেম্বর থেকে বাকি উপজেলাগুলি ও প্রশিক্ষণ গ্রহণ করবে।

তিনদিন প্রশিক্ষণের সমাপনীতে সভাপতিত্ব করেন মৌলভীবাজার জেলা প্রেসক্লাবের সভাপতি এম এ সালাম ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্তের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব মিসবাউল রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার ইলেকট্রনিক মিডিয়া(ইমজা)এর সভাপতি এডভোকেট রাধাপদো দেব সজল, মৌলভীবাজার জেলার প্রবীণ সাংবাদিক লন্ডনপ্রবাসী কামাল সহ পিআইবির প্রশিক্ষক ও নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মিসবাউর রহমান বলেন সাংবাদিকরা সবসময় স্বচ্ছ থাকবেন সাদাকে সাদা বলুন কালোকে কালো বলুন।
প্রেস ক্লাবের সভাপতির বক্তব্যের পর শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক কাউছার আহমেদ রিয়নের হাতে সহ প্রশিক্ষণরত সকল সাংবাদিকদের হাতে সনদপত্র তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সহ উপস্থিত সকল অতিথিবৃন্দ।

Development by: webnewsdesign.com