ব্রেকিং

x

বৃষ্টিতে পরিত্যক্ত সিলেট-বরিশালের ম্যাচ

শুক্রবার, ০৪ ফেব্রুয়ারি ২০২২ | ৬:৪৪ অপরাহ্ণ |

বৃষ্টিতে পরিত্যক্ত সিলেট-বরিশালের ম্যাচ
ছবি: সংগৃহীত

সংক্ষিপ্ত সফরে দুই দিনের জন্য চট্টগ্রাম থেকে ঢাকায় ফেরা বিপিএল শুক্রবারের প্রথম ম্যাচে মাঠে গড়াতে পারেনি। মাঘ মাসে অসময়ে বৃষ্টির কারণে বরিশাল ফরচুন ও সিলেট সানরাইজার্সের ম্যাচটি পরিত্যক্ত হয়ে যায়। এমন কি টস পর্যন্ত করা সম্ভব হয়নি।

ফলে দুই দলই আসরের নিয়ম অনুযায়ী পয়েন্ট ভাগাভাগি করে নেয়। বরিশাল ৭ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে আবার সবার উপরে উঠে গেলো। অপরদিকে সিলেট টানা তিন ম্যাচ হারের পর বৃষ্টির কল্যাণে পেয়েছে এক পয়েন্ট। ৬ ম্যাচে তাদের পয়েন্ট ৩। তারা আছে পয়েন্ট টেবিলে সবার নিচে।

বৃষ্টির কারণে আগের দিন বৃহস্পতিবার কুমিল্লা ভিক্টোরিয়ানস ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ম্যাচ ১৮ ওভারে অনুষ্ঠিত হয়েছিল। আবহাওয়ার পূর্বাভাসে ছিল আজ শুক্রবারও দুপুরের পর বৃষ্টি হবে। আবহাওয়ার পূর্বাভাস সত্য প্রমাণ করে দিয়ে বৃষ্টি শুরু হয়। ম্যাচ পরিত্যক্ত হওয়ার আগ পর্যন্ত গুড়ি গুড়ি বৃষ্টি হতে থাকে। দুই দলই মাঠে চলে আসে।

অনুশীলনও শুরু করে। কিন্তু খেলা শুরু করা আর সম্ভব হয়নি। পরে আম্পায়াররা ১৯তম ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন। এবারের আসরে এটিই প্রথম কোনো ম্যাচ পরিত্যক্ত হলো। এদিকে মিরপুরের হোম ক্রিকেটে দিনের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে হাইভোেেল্টজ। মুখোমুখি হবে মিনিস্টার গ্রুপ ঢাকা ও কুমিল্লা ভিক্টোরিয়ানস। এই ম্যাচও বৃষ্টির হাত থেকে রক্ষা পাওয়ার সম্ভাবনা।

Development by: webnewsdesign.com