ব্রেকিং

x

ব্যাটে সমালোচনার জবাব দিচ্ছেন নাসির!

মঙ্গলবার, ২৩ মার্চ ২০২১ | ৮:২২ অপরাহ্ণ |

ব্যাটে সমালোচনার জবাব দিচ্ছেন নাসির!
সংগৃহীত ছবি

একবছর পর মাঠে এসেও বাজিমাত করছেন দেশের আলোচিত ক্রিকেটার নাসির হোসেন। নানা কারণেই বিতর্কের জন্ম দেওয়া নাসির হোসেন লিগ শুরুর আগেই জানিয়েছিলেন, এবার ছয় ম্যাচে কমপক্ষে আটশ’ থেকে এক হাজার রান করতে চান। রংপুর বিভাগের হয়ে খেলতে নেমে ব্যাট হাতে নিজের প্রথম ইনিংসেই সেই কথা রেখেছেন জাতীয় দল থেকে ছিটকে পড়া এই অলরাউন্ডার।

সাভারে বিকেএসপিতে ঢাকা বিভাগের বিপক্ষে খেলতে নেমে দলের বিপদের মুখে একাই লড়ছেন পাঁচ নম্বরে নামা নাসির। দারুণ ব্যাটিংয়ে সেঞ্চুরির দোরগোড়ায় চলে এসেছেন এই অলরাউন্ডার। ২৭৫ মিনিট ক্রিজে থেকে ১৮৫ বলে ১১ বাউন্ডারি আর ২ ছক্কায় ৯৩ রানে অপরাজিত আছেন তিনি।

প্রথমে ব্যাট করে ঢাকা অলআউট হয় ৩৬৫ রানে। জবাবে রংপুর দ্বিতীয় দিন শেষ করেছে ৭ উইকেটে ১৯৪ রানে। ম্যাচের প্রথম দিন সাইফ হাসানের ১২৭ রানে ভর করে ৮ উইকেটে ২৯৭ রান তোলে ঢাকা। দ্বিতীয় দিনে এই সংগ্রহটা তারা বড় করেছে লোয়ার অর্ডারের আরাফাত সানি জুনিয়র (৪২ অপরাজিত) আর সুমন ইসলামের (২৪) ব্যাটে চড়ে।

রংপুর বিভাগের পক্ষে ৪৬ রানে ৪টি উইকেট নেন আলাউদ্দিন বাবু। ৭৮ রান খরচায় ২ উইকেট শিকার মাহমুদুল হাসানের।

জবাবে ঢাকার বোলারদের তোপে ১৫৬ রানেই ৭ উইকেট হারিয়ে বসে রংপুর। জাহিদ জাভেদ (১৫), তানভীর হায়দার (৫), সোহরাওয়ার্দি শুভ (১), নাঈম ইসলাম (৬), আরিফুল হক (৩), আকবর আলিরা (১০) একে একে সাজঘরের পথ ধরেন।

ঢাকা বিভাগের নাজমুল ইসলাম অপু ৬৯ রান খরচায় নিয়েছেন ৩টি উইকেট। ২৩ রানে ২ উইকটে শিকার সুমন ইসলামের।

সংক্ষিপ্ত স্কোর

ঢাকা বিভাগ : ১০৬.৩ ওভারে ৩৬৫/১০ (সাইফ হাসান ১২৭, মাহিদুল ইসলাম অংকন ৪৭, নাদিফ চৌধুরী ৬৯, শুভাগত হোম ১০, আরাফাত সানি জুনিয়র ৪২*, সুমন ইসলাম ২৪)।

রংপুর বিভাগ : ৭১ ওভারে ১৯৪/৭ (জাহিদ জাভেদ ১৫, তানভীর হায়দার ৫, সোহরাওয়ার্দি শুভ ১, নাঈম ইসলাম ৬, নাসির হোসেন ৯৩*, আরিফুল হক ৩, মাহমুদুল হাসান ২৭, আকবর আলি ১০, আলাউদ্দিন বাবু ১২*; নাজমুল অপু ৩/৬৯, সুমন ইসলাম ২/২৩)।

Development by: webnewsdesign.com