ব্রেকিং

x

ভালোবাসা জয় করেও ক্যান্সারের কাছে হেরে গেলেন ফাহমিদা

সোমবার, ২১ মার্চ ২০২২ | ৯:৩৬ অপরাহ্ণ |

ভালোবাসা জয় করেও ক্যান্সারের কাছে হেরে গেলেন ফাহমিদা
সংগৃহীত ছবি

ভালোবাসা জয় করে ক্যান্সারের কাছে হেরে গেলেন ফাহমিদা কামাল। হাসপাতালের বেডে বিয়ে করার ১৩ দিনের মাথায় মারা গেলেন তিনি।

সোমবার (২১ মার্চ) সকাল ৭টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল সেন্টারে তার মৃত্যু হয়েছে। এর আগে ৯ মার্চ (বুধবার) একই হাসপাতালের বেডে দীর্ঘদিনের প্রেমিক মাহমুদুল হাসানকে বিয়ে করেন ফাহমিদা।

ফাহমিদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার মামা চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক জনসংযোগ কর্মকর্তা সাইফুদ্দিন সাকী।

ফাহমিদা ব্যবসায়ী কামাল উদ্দিন ও শিউলি আক্তারের মেজ সন্তান। তারা দুই বোন, এক ভাই। বড় বোন থাকেন চীনে। ছোট ভাই বিবিএ পড়েন। ফাহমিদা চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক কর্মকর্তা সাইফুদ্দিন সাকীর নাতনি।

২৬ বছর বয়সী ফাহমিদা চট্টগ্রামের বেসরকারি চট্টগ্রামের ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি থেকে এমবিএ করেন। শিক্ষাজীবনেই ঢাকার নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে পড়ালেখা শেষ করা মাহমুদুলের সঙ্গে ফাহমিদার পরিচয় হয়। দুই পরিবারের মধ্যে তাদের সম্পর্কের বিষয়ে জানাজানি ছিল। বিয়ের কথাবার্তাও হয় ২০২০ সালের শেষ দিকে। কিন্তু গত বছরের জানুয়ারি মাসে ফাহমিদার রেকটাম ক্যান্সার ধরা পড়ে।

এর আগে নগরের মেডিক্যাল সেন্টারে মৃত্যুপথ যাত্রী এই মেয়েকে বেনারসি পরিয়ে, বউ সাজিয়ে ১ টাকা কাবিনে বিয়ে করেন মাহমুদুল হাসান।

সে সময় মাহমুদুল বলেন, ‌আমি ফাহমিদাকে অনেক ভালোবাসি। দীর্ঘদিন ধরে ফাহমিদা ক্যান্সার আক্রান্ত। সবকিছু জেনে বুঝে তাকে বিয়ে করেছি। এমনকি স্ত্রীর যাবতীয় সব চিকিৎসার দায়িত্ব কাঁধে তুলে নিয়েছি। আমাদের জন্য দোয়া করবেন।

Development by: webnewsdesign.com