ব্রেকিং

x

ভালোবাসা দিবসের নাটকে তাহসান-সাবিলা

সোমবার, ০১ ফেব্রুয়ারি ২০২১ | ৮:৩৭ অপরাহ্ণ | 24 বার

ভালোবাসা দিবসের নাটকে তাহসান-সাবিলা
সংগৃহীত ছবি

বিন্তু বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। শার্লক হোমস, সুপারম্যান কিংবা স্প্যাইডারম্যানের মতো কোনো কিছুতেই তার বিশ্বাস নেই। একদিন বিন্তুর বাসার গৃহকর্মী নিখোঁজ হয়ে যায়। তাকে তিনি বড় বোনের মতো ভালোবাসেন। তাই এমন নিখোঁজ সংবাদে ভীষণ মন খারাপ হয় বিন্তুর।

webnewsdesign.com

কোথাও খুঁজে না পেয়ে তিনি গৃহকর্মীকে খুঁজতে প্ল্যানচ্যাট করেন এবং প্রাইভেট গোয়েন্দা শার্লক হোমসকে ডেকে এনে খোঁজার দায়িত্ব দেন। গৃহকর্মীকে খোঁজা শুরু করেন শার্লক হোমস! এর পরই গল্প মোড় নেয় ভিন্ন দিকে। আর এই গল্পটি টিভির পর্দার, বাস্তবের নয়।

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘শার্লক হোমস ইন লাভ’। নাটকটি পরিচালনা করেছেন মুরসালিন শুভ। গল্পও তার লেখা। সেই গল্প থেকে চিত্রনাট্য লিখেছেন মুহাম্মদ আবু রাজিন।

এই নাটকে শার্লক হোমস চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা ও গায়ক তাহসান রহমান খান। তার সঙ্গে বিন্তু চরিত্রে জুটি বেঁধেছেন সাবিলা নূর। সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং হয়েছে। এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মিলি বাসার, মাসুম বাসারও সাবিহা জামান।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা ও গল্পকার মুরসালিন শুভ বলেন, ‘তাহসান ভাইকে নিয়ে প্রথমবার কাজ করলাম। নাটকটির গল্প একটু ভিন্ন ধরেনের। গল্পের প্রয়োজনে আমাদের প্ল্যানচ্যাটের জন্য হুবহু বোর্ড বানাতে হয়েছে। যেটা দর্শকদের জন্য বেশ আকর্ষণীয় হবে’।’

আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিনে রাত ১০টায় নাটকটি বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে বলে জানান নির্মাতা মুরসালিন শুভ।

Development by: webnewsdesign.com