ব্রেকিং

x

ভালোবাসা দিবসে নিশোর ১৪ নাটক, ১২টির বিপরীতে মেহজাবিন

বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি ২০২১ | ৫:১৪ অপরাহ্ণ |

ভালোবাসা দিবসে নিশোর ১৪ নাটক, ১২টির বিপরীতে মেহজাবিন
সংগৃহীত ছবি

টিভি নাটকে ঘুরে ফিরে অপূর্ব-নিশো-মেহজাবিনকেই আজকাল বেশি দেখতে পাচ্ছেন দর্শক। নাটকের প্রযোজনা সংস্থা ও টিভি চ্যানেলগুলোর দাবি, দর্শকদের কাছে এই তিনজনের চাহিদা বেশি থাকায় তাদের নিয়েই নাটক বেশি নির্মাণ করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, এবারের ভালোবাসা দিবসে জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর ১৪টির মতো নাটক প্রচারের অপেক্ষায় রয়েছে। এই ১৪ নাটকের ১২টিতে নিশোর বিপরীতে অভিনয় করেছেন মেহজাবিন। বাকি দুটির একটিতে তানজিন তিশা অন্যটিতে সাবিলা নুরকে দেখা যাবে।

‘বড়ছেলে’ নাটকের পরিচালক মিজানুর রহমান আরিয়ান ভালোবাসা দিবসের জন্য নির্মাণ করেছেন ‘কাজল রেখা’ নাটকটি। এতে নিশোর বিপরীতে দেখা যাবে মেহজাবিনকে। নাটকটি ভালোবাসা দিবসে সিএমভি নামক একটি ইউটিউব চ্যানেলে প্রচার হবে।

নির্মাতা মাহমুদুর রহমান হিমি নিশো-মেহজাবিনকে জুটি করে নির্মাণ করেছেন তিনটি নাটক। এর মধ্যে বাংলাভিশনের জন্য ‘সিদ্ধান্ত’ ও ‘আন এক্সপেক্টেড মোমেন্ট’ এবং আর টিভির জন্য ‘মেরুন’।

‘মাজনু’ নামের নাটকটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ। ভালেোবাসা দিবস উপলক্ষে নিশো-মেহজাবিন জুটির নাটকটি লাইভ টেকনোলজিস ইউটিউব চ্যানেলে। এই পরিচালকের আরও একটি নাটক ‘ভুলজন্ম’। ভালোবাসা দিবসে রাত ১১ টা ২০ মিনিটে আরটিভিতে প্রচার হবে নাটকটি।

ভিকি পরিচালিত ‘ছন্দপতন’ নাটকটিও ভালোবাসা দিবসে প্রচার হওয়ার কথা রয়েছে। এতে নিশোর সঙ্গে অভিনয় করছেন তানজিন তিশা। তবে নাটকটি কোথায় প্রচার হবে তার তথ্য পাওয়া যায়নি।

ভালোবাসা দিবসের নাটক ‘নৈব নৈব চ’। নির্মাতা রাফাত মজুমদার রিংকুর পরিচালনায় নাটকটিতে নিশো ও মেহজাবিন অভিনয় করেছেন। নাটকটি ভালোবাসা দিবসের রাত ৯টা ৩০ মিনিটে এনটিভিতে প্রচার হবে নাটকটি।

কাজল আরেফিন অমি পরিচালিত ‘লতা অডিও’ নামের আরেকটি নাটকে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন। এটি ভালোবাসা দিবস উপলক্ষে ১২ ফেব্রুয়ারি মোশন রকের ইউটিউব চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

‘বিলোপ’ নাটকটি পরিচালনা করেছেন মারুফ হোসেন সজীব।এতে অভিনয় করেছেন।আফরান নিশো ও মেহজাবিন। ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় আরটিভিতে প্রচার হবে।

আফরান নিশো ও মেহজাবিন অভিনীত আরেকটি নাটক ‘ভুলতে পারি না’। মাসুম শাহরিয়ার পরিচালিত নাটকটি ভালোবাসা দিবস উপলক্ষে দীপ্ত টেলিভিশন ও রঙ্গন ড্রামা ইউটিউব চ্যানেলে প্রচার হবে।

মেহেদী হাসান জনি পরিচালনায় ‘দেবদাস ২.০’ নাটকটি ১৩ ফেব্রুয়ারি রাত ১০টায় সাউন্ডের ইউটিউব চ্যানেলে প্রচার হবে। এতে নিশোর বিপরীতে অভিনয় করছেন সাবিলা নূর।

‘আবার ভালোবাসার স্বাধ জাগে’ নাটকটি পরিচালনা করেছেন তুহিন হোসেন। নাটকটি ঈগল ড্রামা ইউটিউব চ্যানেলে দেখা যাবে ভালোবাসা দিবস উপলক্ষে। এতে জুটি হয়েছেন নিশো-মেহজবিন।

‘গোলমরিচ’ নাটকটি পরিচালনা করেছেন রুবেল হাসান। এ নাটকেও অভিনয় করেছন নিশো-মেহজাবিন। ভালোবাসা দিবস উপলক্ষে এটি সিএমভি ইউটিউব চ্যানেলে প্রচার হবে।

Development by: webnewsdesign.com