ব্রেকিং

x

ভেজা শরীরে যে বার্তা দিলেন নুসরাত

বুধবার, ২৩ জুন ২০২১ | ৬:২৩ অপরাহ্ণ |

ভেজা শরীরে যে বার্তা দিলেন নুসরাত
ছবি: সংগৃহীত

কলকাতার সংবাদমাধ্যমের আলোচিত টপিক এখন নুসরাত জাহান। তার খবর মানেই পাঠকদের বাড়তি আগ্রহ। মা হওয়ার সংবাদ প্রকাশের পর তা আরও বেড়ে যায়।

সম্প্রতি সামাজিক মাধ্যমে এক ভিডিওকে কেন্দ্র করে সংবাদের শিরোনামে এলেন নুসরাত জাহান। কালো পোশাক অভিনেত্রীকে দেখা যাচ্ছে সুইমিংপুলে। ভেজা শরীরের ভিডিও দিয়ে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘ঝুঁকি নিলেই গল্প তৈরি হয়’।

নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ, যশের সঙ্গে সম্পর্ক, গর্ভধারণ করা, জীবনের এইসব ঘটনা নিয়ে গত কয়েক মাস ধরে খবরের শিরোনাম দখল করেছেন নুসরাত। অনুরাগীরা তার লেখা পড়ে প্রশ্ন করেন, জীবনের এই সিদ্ধান্তগুলোকে তিনি কি ‘ঝুঁকি’-র আখ্যা দিতে চাইছেন? তা হলে কি ‘সিঙ্গল মাদার’ হিসেবে সন্তানের লালন পালন করবেন?

টলিউড অভিনেত্রী ও তৃণমূলের সাংসদ নুসরাত জাহানের নতুন ভিডিওতে কটাক্ষের শেষ নেই। আবারও নিখিলের সঙ্গে তার সম্পর্ক নিয়ে আক্রমণে ব্যস্ত অধিকাংশ নেটিজেন। ‘অবিশ্বাসী’, ‘অনেক বড় ঝুঁকি নিয়ে ফেলেছ তুমি। তাই গল্প তৈরি হয়ে গিয়েছে’, ইত্যাদি মন্তব্যে ভরা তার পোস্টে।

কিন্তু নুসরাত এই বিষয়ে পুরো নিশ্চুপ। আগেও জানিয়েছেন, তার জীবন তিনি নিজের মতো করে কাটাতে চান। সমাজে যারা পেছনে কথা বলেন তাদের তিনি ভয় পান না।

Development by: webnewsdesign.com