ব্রেকিং

x

মমতা মনে করেন, তিনি একটা ‘গাধা’!

রবিবার, ২১ মার্চ ২০২১ | ৮:১৭ অপরাহ্ণ |

মমতা মনে করেন, তিনি একটা ‘গাধা’!
সংগৃহীত ছবি

আসন্ন বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে পশ্চিমবঙ্গে যেন দলবদলের মৌসুম চলছে। প্রধান দুই দল বিজেপি ও বর্তমান ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেস অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে অনেক নামি-দামি ব্যক্তিত্বকে নিজেদের দলে ভিড়াচ্ছে। এর মাঝে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অত্যান্ত আস্থাভাজন বলে পরিচিত শুভেন্দু অধিকারী ও শিশির অধিকারী।

তাদের ব্যাপারে এতদিন তেমন কিছু না বললেও এবার কড়া ভাষায় কথা বলেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়। অবশ্য তাদেরকে দোষ না দিয়ে নিজেকেই বেশি দুষলেন তিনি। বলেন, ‘আমি গাধা। কারণ, তাদেরকে সহজ-সরল মনে অন্ধভাবে বিশ্বাস করেছি।’

আজ রবিবার (২১ মার্চ) পূর্ব মেদিনীপুরে তিনটি সভায় অংশ নিয়েছেন রাজ্য মুখ্যমন্ত্রী। এর মধ্যে দক্ষিণ কাঁথিতে সদ্য বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী ও শিশির অধিকারীর প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, মেদিনীপুরে কাজ করেছি আমি। কিন্তু তারা নাম কিনেছে। তাদের সহজ-সরল মনে অন্ধভাবে বিশ্বাস করে আমি নিজেই ‘গাধা’ বনে গেছি।

শিশির ও শুভেন্দু অধিকারীকে গাদ্দার-মীরজাফর আখ্যা দিয়ে মমতা বলেন, তারা আমার বিশ্বাসের সুযোগ নিয়ে ঘরে বসে সিঁদ কেটেছে। ২০১৪ সাল থেকেই নাকি বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছে এবং ঘরের মানুষ সেজে শত্রু হয়ে থেকেছে।

বিশ্বাসঘাতকরা জয়ী হবে না এবং হতে পারে না। ওরা আগে ইঁদুর ছিল এবং নির্বাচনের পর আবারও ইঁদুরে পরিণত হবে। তারা আমার ক্ষমতায় থেকে বাঘ হয়েছে। অথচ এখন আমাকেই খেতে আসছে, যোগ করেন তিনি।

এদিকে, বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে মাত্র পাঁচ দিনের মধ্যে তৃতীয়বারের মতো নির্বাচনী প্রচারণায় আসলেন ভারতীয় প্রধানমন্ত্রী ও বিজেপি নেতা নরেন্দ্র মোদি। আজ রাজ্যের বাঁকুড়ায় দলীয় জনসভায় যোগ দিয়েছেন তিনি। এর মধ্য দিয়ে এটাই স্পষ্ট হয়, যে কোনোভাবেই হোক এবার বাংলার মসনদে বসতে চায় তারা।

Development by: webnewsdesign.com