ব্রেকিং

x

মিঠুন-রুক্মিণীর গোপন আড্ডা!

শুক্রবার, ১৮ জুন ২০২১ | ৫:৪৬ অপরাহ্ণ |

মিঠুন-রুক্মিণীর গোপন আড্ডা!
ছবি: সংগৃহীত

টলিউড থেকে বলিউড, দুই ইন্ডাস্ট্রি মাতিয়েছেন মিঠুন চক্রবর্তী। দেশ-বিদেশে তার অগণিত ভক্ত। এই তারকার জন্মদিন ছিল ১৬ জুন। বিশেষ এই দিনে তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র।

মিঠুনের সঙ্গে টুইটারে একটি ছবি শেয়ার করে রুক্মিণী লিখেছেন, ‘সিনেমা জগতের লিজেন্ডকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আপনার সুস্থতা কামনা করি সব সময়। আমাদের এই দারুণ আড্ডার জন্য ধন্যবাদ মিঠুন স্যর।’

কিন্তু মিঠুনের সঙ্গে রুক্মিণীর আড্ডার ব্যাপারে নাকি কিছুই জানেন না অভিনেতা দেব। পোস্টে তিনি মন্তব্য করলেন, ‘এটা কখন হলো।’ তবে সেটি মজা করেই লেখেন এ কথা দেব।

রুক্মিণীও চুপ থাকেননি। তিনিও পাল্টা জবাবে লেখেন, ‘এখন, আমি তোমার সঙ্গে আমার সব গোপন কথা শেয়ার করতে পারব না।’ উত্তরের সঙ্গে একটি স্যাড ইমোজি দিয়েছেন নায়িকা।

প্রসঙ্গত, এ বছর জন্মদিনটা উপভোগ করতে পারেননি মিঠুন। কারণ এই বিশেষ দিনে পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছে তাকে। হাইকোর্টের নির্দেশে বুধবার তদন্তকারীদের মুখোমুখি হন মহাগুরু।

জানা যায়, মিঠুন চক্রবর্তীকে অনেক প্রশ্ন করা হয়েছে পুলিশের তরফ থেকে। প্রায় ৪৫ মিনিট ধরে মানিকতলা থানা তদন্তকারী আধিকারিকরা তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

Development by: webnewsdesign.com