ব্রেকিং

x

‘মুখোশ’ দিয়ে কাজে ফিরলেন পরীমণি

শনিবার, ১১ সেপ্টেম্বর ২০২১ | ৬:২৩ অপরাহ্ণ |

‘মুখোশ’ দিয়ে কাজে ফিরলেন পরীমণি
ফাইল ছবি

চিত্রনায়িকা পরীমণি কাজে ফিরেছেন। শনিবার তরুণ পরিচালক ইফতেখার শুভর ‘মুখোশ’ ছবির মাধ্যমে কাজে ফিরেছেন বলে নিশ্চিত করেছেন পরীমণি।

তবে ‘মুখোশ’ ছবির শুটিং নয়, ছবিটির ডাবিং দিয়ে কাজ শুরু করেছেন তিনি। ছবিটি পরিচালনা করেছেন ইফতেখার শুভ। তিনি জানান, রাজধানীর স্টুডিওতে গত মঙ্গল ও বুধবার ডাবিং করেছেন পরী।

কাজে ফেরার খবর জানিয়ে পরীমণি বলেন, কাজে ফেরার জন্য মুখিয়ে ছিলাম আমি। কবে ক্যামেরার সামনে ফিরব মাথায় কেবল এই চিন্তাই ছিল। অবশেষে ডাবিং দিয়ে কাজে ফেরা হলো। দারুণ ভালো লাগছে।

পরী আরও বলেন, এই সিনেমার জন্য দেশের মানুষ আমাকে পরীমণি হিসেবে চিনেছেন। তাদের ভালোবাসায় আজকের এ অবস্থানে আসতে পেরেছি আমি। বিপদে ও সুখে সবসময় তাদের পাশে পেয়েছি আমি। তাদের ভালোবাসায় আমি মুগ্ধ। ভালোবাসার প্রতিদান আমি চলচ্চিত্রের মাধ্যমে দিতে চাই। নিয়মিত কাজ করে যেতে চাই। ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাই আমার শক্তি, সাহস ও প্রেরণার উৎস, তাদের কারণেই আমাকে এগিয়ে যেতে হবে।’

২০১৯-২০ অর্থ বছরের সরকারি অনুদান নির্মিতব্য ‘মুখোশ’ সিনেমা পরিচালনার পাশাপাশি এটি প্রযোজনাও করবেন ইফতেখার শুভ। এটি তার লেখা অপ্রকাশিত একটি উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে।

ছবিটিতে পরীমণির ছাড়াও রয়েছেন মোশাররফ করিম, ইরেশ যাকের, ফারুক আহমেদের মতো তারকারা। আছেন মেহের আফরোজ রাফা, রাশেদ আল মামুন, রঙ্গিলা সাধুসহ আরো অনেকেই।

এদিকে ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের অবশিষ্ট অংশের শুটিংয়ের মাধ্যমে ক্যামেরার সামনে দাঁড়ানোর কথা জানিয়েছেন পরী। চলতি মাসের শেষ সপ্তাহে রশীদ পলাশ পরিচালিত ছবিটির শুটিং শুরু করবেন পরী।

Development by: webnewsdesign.com