ব্রেকিং

x

মুশফিকদের প্রথম জয়

বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০ | ১:২০ অপরাহ্ণ |

মুশফিকদের প্রথম জয়
ছবি: সংগৃহীত

ব্যাটিংয়ে টপ অর্ডারের ব্যর্থতায় বঙ্গবন্ধু টি-২০ কাপের শুরুর তিন ম্যাচেই হার দেখেছিল মুশফিকুর রহিমের বেক্সিমকো ঢাকা। তবে বুধবার নিজেদের চতুর্থ ম্যাচে ফরচুন বরিশালের বিপক্ষে ভাগ্য ফিরেছে তাদের। ১০৯ রান তাড়া করে জিতেছে ৭ উইকেটের বড় ব্যবধানে।

দিনের প্রথম ম্যাচে টস হেরে ব্যাট করতে নামেন তামিমের বরিশাল। কিন্তু শুরুটা ভালো হয়নি তাদের। এক প্রান্তে দেশসেরা ওপেনার তামিম দাঁড়িয়ে থাকলেও ধস নামে অন্য প্রান্তে। ওপেনার সাইফ হাসান ৯ এবং পারভেজ ইমনের শূন্যর পর আফিফ হোসেনও কোন রান না করে ফিরে যান।

চাপে পড়ে যাওয়া বরিশালের হয়ে অধিনায়ক তামিম ৩১ বলে ৩১ রানের ইনিংস খেলে সাজঘরে ফেরেন। এ ম্যাচেই যখন হাত খুলে খেলার পালা তখনই আউট হয়ে যান তামিম। তার সঙ্গে ক্রিজে থাকা তৌহিদ হৃদয় খেলেন ৩৩ বলে ৩৩ রানের ইনিংস। শেষ দিকে মিহেদি মিরাজ করতে পারেন ১৯ বলে ১২ রান। বরিশালের তাই লড়াইয়ের পুঁজি হয়নি।

কিন্তু বরিশালের বোলাররা শুরুতে আশা দেখান। ২৩ রানে তুলে নেন বেক্সিমকো ঢাকার দুই ওপেনার নাঈম শেখ এবং রবিউল ইসলাম রবি। এরপর চারে নেমে তানজিদ তামিম করেন ২০ রান। শেষটা মুশফিকুর রহিম এবং ইয়াসির আলী চৌধুরী পাড়ি দেন। ঢাকার অধিনায়ক মুশফিক করেন হার না মানা ৩৪ বলে ২৩ রানের ইনিংস। ইয়াসিরের ব্যাট থেকে আসে ৩০ বলে ৪৪ রান।

Development by: webnewsdesign.com