ব্রেকিং

x

মেসিই নেবেন সিদ্ধান্ত

রবিবার, ১৭ জানুয়ারি ২০২১ | ৬:১৭ অপরাহ্ণ |

মেসিই নেবেন সিদ্ধান্ত
ফাইল ছবি

বার্সেলোনার সভাপতি নির্বাচন পেছনোর খবরটি ঢাকা পড়ে গেছে লিওনেল মেসির ইনজুরির খবরে। আর্জেন্টাইন তারকাকে নিয়েই সবাই এখন চিন্তিত। গত বুধবার স্প্যানিশ সুপারকোপার সেমিফাইনালে মার্ক আন্দ্রে টের স্টেগেন, ফ্রেঙ্কি ডি ইয়ং কিংবা আতোয়ান গ্রিজমানদের দেখা গেলেও মেসি ছিলেন না। আগামী রবিবার সুপারকোপার ফাইনালে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে মেসি খেলবেন কি না, সে নিয়েও এখন পর্যন্ত কেউ নিশ্চিত নন। কোচ রোনাল্ড কোম্যানও অন্ধকারে।

বার্সেলোনা কোচ মেসির ব্যাপারে বলেছেন, ‘মেসি ফাইনালে খেলবে কি না, সে ব্যাপারে সে নিজেই সিদ্ধান্ত নেবে। নিজের শরীর সম্পর্কে সে সবচেয়ে ভালো জানে। আমাদের অপেক্ষা করতে হবে এটা দেখার জন্য ও যে ওর যেসব হালকা চোট সমস্যা আছে, সেগুলো ম্যাচের আগে পুরোপুরি ঠিক হয় কি না। আমরা আশা করছি ও খেলবে। মাঠে যদি সেরা খেলোয়াড়েরা থাকে, তাহলে স্বাভাবিকভাবেই জয়ের সম্ভাবনা বেড়ে যায়। মেসির সৃজনশীলতা ও কার্যকারিতাকে ধন্যবাদ- এটা আমরা প্রায়ই প্রদর্শনে ব্যর্থ হই।’

নতুন বছরের শুরু থেকে মেসি বেশ ভালোই খেলছেন। ৩ ম্যাচে করেছেন ৪ গোল। বার্সাও দারুণ খেলছে। মেসি ভালো খেললে বার্সা ভালো খেলবে- এটাই স্বাভাবিক। কিন্তু চোটের যেন সেটা সহ্য হলো না। গত মৌসুম থেকেই মেসি এক-আধটু চোট নিয়ে খেলে যাচ্ছিলেন। তবে গত ৩০ ডিসেম্বর লিগে এইবারের বিপক্ষে ম্যাচেও চোটের কারণে খেলেননি মেসি। এরপর ৩টি ম্যাচে খেললেও সোসিয়েদাদের বিপক্ষে মাঠেই নামতে পারেননি। যদি শেষ পর্যন্ত মেসি ফিট না হন, তাহলে ফাইনাল নিয়ে অন্য পরিকল্পনা করবেন কোম্যান। যেহেতু এটা মৌসুমের শেষ নয়, তাই মেসির ওপর খামোখা চাপ দিতে তিনি রাজি নন।

Development by: webnewsdesign.com