ব্রেকিং

x

মেসি যতক্ষণ মাঠে আছে, কোপা আমেরিকায় আর্জেন্টিনাই ফেবারিট

বুধবার, ৩০ জুন ২০২১ | ৭:০৬ অপরাহ্ণ |

মেসি যতক্ষণ মাঠে আছে, কোপা আমেরিকায় আর্জেন্টিনাই ফেবারিট
ছবি: সংগৃহীত

কোপা আমেরিকার গ্রুপ পর্বে দাপট দেখিয়ে কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেছে আর্জেন্টিনা। চার ম্যাচের তিনটিতে জয়, বাকি এক ম্যাচে ড্র করেছে তারা। আলবিসেলেস্তেদের এমন পারফরম্যান্সের মূলে ছিলেন দলটির অধিনায়ক লিওনেল মেসি।

চার ম্যাচের সবগুলো ম্যাচেরই প্রতিটি মিনিট মাঠে ছিলেন তিনি। চার ম্যাচে করেছেন ৩ গোল, করেছেন অ্যাসিস্টও। মেসির ওপর ভরসা করেই এবারের কোপা আমেরিকা জয়ের স্বপ্ন দেখছে আর্জেন্টিনা।

দেশটির সাবেক তারকা মিডফিল্ডার ও বোকা জুনিয়র্সের ভাইস প্রেসিডেন্ট হুয়েন রিকেলমেও বলছেন, মেসি যতক্ষণ মাঠে আছেন ততক্ষণ টুর্নামেন্ট জয়ে ফেবারিট আর্জেন্টিনাই। সম্প্রতি ইএসপিএনকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি কথা বলেছেন, মেসি ও নেইমার ইস্যুতেও।

রিকেয়লমে বলেন, ‘মেসি যতক্ষণ মাঠে আছে, কোপা আমেরিকায় আর্জেন্টিনাই ফেভারিট। নেইমার জিনিয়াস, তবে মেসি মেসিই। তাদের ওপর আস্থা আছে। আমাদের বিশ্বসেরা খেলোয়াড় আছে। মেসি যখন দলে আছে, আমি দেখছি ওরা ভালো করছে। আশা করি, এবার সাফল্য ধরা দেবে ও আর্জেন্টিনা শিরোপা জিতবে।’

আকাশি-সাদা জার্সি গায়ে ৫০টি ম্যাচ খেলেছেন রিকেলমে। ক্লাব পর্যায়ে নিজের দেশের ক্লাব বোকা জুনিয়র্সের কিংবদন্তি এই ফুটবলার খেলেছেন বার্সেলোনা ও ভিয়ারিয়ালেও। নিজের সময়ের অন্যতম সেরা মিডফিল্ডার হিসেবে বিবেচিত হতেন তিনি।

Development by: webnewsdesign.com