ব্রেকিং

x

ময়মনসিংহে ১০০ বলের লিগে চ্যম্পিয়ন রাইডার্স

শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০ | ৫:৫৪ অপরাহ্ণ | 23 বার

ময়মনসিংহে ১০০ বলের লিগে চ্যম্পিয়ন রাইডার্স
সংগৃহীত ছবি

মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত একশ’ বলের ওয়ালটন ময়মনসিংহ প্রিমিয়ার লিগে (এমপিএল) চ্যাম্পিয়ন হয়েছে ময়মনসিংহ রাইডার্স। শুক্রবার ময়মনসিংহ থান্ডার ও রাইডার্সের মধ্যে এ ফাইনাল অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে শুক্রবার বেলা পৌনে বারোটায় শুরু হয় টুর্নামেন্টটি। টসে জিতে ময়মনসিংহ রাইডার্স ব্যাটিংয়ে পাঠায় থান্ডারকে। নির্ধারিত একশ’ বলে ৯ উইকেটে ১১৬ রান সংগ্রহ করে তারা। দলের পক্ষে সর্বোচ্চ ২৮ রান করেন ফরহাদ রেজা। এছাড়া ৯ রানে ৩ উইকেট নেন রাইডার্সের রনি।

রান তাড়া করতে নেমে ময়মনসিংহ রাইডার্স ৮ বল হাতে রেখে ২ উইকেট হারিয়ে জয় তুলে নেয়। দলের পক্ষে ২২ বলে সর্বোচ্চ ৩৭ রানের ইনিংস খেলেন সাব্বির রহমান রুম্মন। খেলাটি টি স্পোর্টস সরাসরি সম্প্রচার করে।

এমপিএলের আয়োজক ছিল ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশন। ওয়ালটনের ও ফাস্ট ওয়াশ ছিল বিজ্ঞাপন সহযোগী। ময়মনসিংহে টুর্নামেন্টের ফাইনাল দেখতে ভিড় করেন কয়েক হাজার দর্শক। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি। বিশেষ অতিথি হিসেবে ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটু, পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com