ব্রেকিং

x

যেখানে বুবলীর সঙ্গে মিল দীঘির

রবিবার, ০৭ মার্চ ২০২১ | ৬:২৫ অপরাহ্ণ |

যেখানে বুবলীর সঙ্গে মিল দীঘির
সংগৃহীত ছবি

‘বাবা জানো, আমাদের একটা ময়না পাখি আছে না, সে আজকে আমার নাম ধরে ডেকেছে’… বিজ্ঞাপনচিত্রে এমন ডায়লগ দেওয়া সেই ছোট্ট মেয়েটি আজ পরিণত। এত সুন্দর প্রকাশভঙ্গি আর আদুরে উপস্থাপনা দিয়ে সবার নজরে আসা প্রার্থনা ফারদিন দীঘি এখন বড়পর্দায় নায়িকা। তার দুই দুটি সিনেমা মুক্তি পাচ্ছে।

ছবি দুটি হচ্ছে ‘টুঙ্গিপাড়ার মিঁয়াভাই’ ও ‘তুমি আছো তুমি নেই’। সবকিছু ঠিক থাকলে ১২ মার্চ মুক্তি পাচ্ছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই অভিনেত্রীর ছবি দুটি।

কাকতালীয়ভাবে হলেও সময়ের সেরা ঢালিউড নায়িকা বুবলীর সঙ্গে একটি বিষয়ে মিলে যাচ্ছে দীঘির। আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলীরও জোড়া সিনেমা দিয়ে ঢাকাই সিনেমায় অভিষেক হয়েছিল। ২০১৬ সালে পবিত্র ঈদুল আজহায় শাকিব খানের বিপরীতে ‘শুটার’ ও ‘বসগিরি’ সিনেমা মুক্তি পেয়েছিল তাঁর।

বিষয়টি দীঘিকেও অবাক করেছে। এ বিষয়ে দীঘি বলেন, ‘অনেক বড় বড় নায়িকাদেরও এমন ভাগ্য হয় না। আমার ক্ষেত্রে এমনটা হচ্ছে, নিজেকে লাকি মনে হচ্ছে।’

ছবি মুক্তি পাওয়ার বিষয়ে দীঘির ভাষ্য, ‘খুব খুব ভালো লাগছে। এই অনুভূতি প্রকাশের মতো না। একই দিনে দুই সিনেমা মুক্তি পাচ্ছে বলে আনন্দের মাত্রাটা একটু বেশি।’

‘টুঙ্গিপাড়ার মিঁয়াভাই’ সিনেমায় দীঘির নায়ক শান্ত খান। অন্যদিকে, ‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় দীঘির বিপরীতে আছেন আসিফ ইমরোজ।

Development by: webnewsdesign.com