ব্রেকিং

x

রাজ-শিল্পার বাড়ি থেকে ৭০টি পর্ন ভিডিও উদ্ধার!

বৃহস্পতিবার, ২২ জুলাই ২০২১ | ৯:২২ অপরাহ্ণ |

রাজ-শিল্পার বাড়ি থেকে ৭০টি পর্ন ভিডিও উদ্ধার!
ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ও ব্যবসায়ী রাজ কুন্দ্রার বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে ৭০টি পর্ন ভিডিও। বৃহস্পতিবার (২২ জুলাই) তাদের বাড়িতে রেড করে মুম্বাই পুলিশ এগুলো উদ্ধার করে। খবরটি নিশ্চিত করেছে হিন্দুস্তান টাইমস।

পর্ন ভিডিও বানানোর অভিযোগে গত ১৯ জুলাই রাতে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে পুলিশ। জানা যায়, বহু বছর ধরেই তিনি এই কাজ করে আসছেন। ‘হটশটস’ নামের একটি অ্যাপের মাধ্যমে এসব ভিডিও প্রচার করতেন তিনি।

রাজের অন্যতম সহযোগী ছিলেন উমেশ কামাত। তাকেও গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার উদ্ধার করা ভিডিওগুলো উমেশের তত্ত্বাবধানেই তৈরি হয়েছে বলে জানা গেছে।

গত বছর গুগল প্লে স্টোর থেকে হটশটস অ্যাপটি সরিয়ে দেওয়া হয়। তখন রাজকে উমেত ‘খারাপ খবর’ বলে বিষয়টি অবহিত করেছিলেন। কিন্তু এতে চিন্তার কিছু নেই বলে জানান রাজ। বিকল্প ব্যবস্থা শিগগিরই চালু করবেন বলেও নিশ্চিত করেন শিল্পার স্বামী।

এদিকে রাজ-শিল্পার বাড়ি থেকে একটি সার্ভারও উদ্ধার করেছে পুলিশ। যা পাঠানো হয়েছে ফরেন্সিক ল্যাবে। খতিয়ে দেখা হবে, এই সার্ভার থেকেই পর্নোগ্রাফি ভিডিও রাজ কুন্দ্রার ইউকের কোম্পানিতে পাঠানো হত কি না।

মুম্বাই পুলিশের পক্ষ থেকে বারবার দাবি করা হচ্ছে, এই চক্রের মূল হোতা রাজ কুন্দ্রাই। তার বিরুদ্ধে ক্রাইম ব্রাঞ্চের হাতে যথেষ্ঠ প্রমাণও রয়েছে।

পুরো বলিউড এ ঘটনায় উত্তাল হয়ে আছে। অনেকের মনেই প্রশ্ন, স্বামীর এইসব কর্মকাণ্ডের কিছুই কি জানতেন না শিল্পা? অন্তত নিজের বাড়িতে থাকা ভিডিওগুলো সম্পর্কে তো তার অবগত থাকার কথা। যদিও এখনো অব্দি শিল্পার কাছ থেকে কোনো বক্তব্য আসেনি। বরং স্বামী গ্রেপ্তার হওয়ার পর থেকে একেবারে আড়ালে রয়েছেন তিনি।

Development by: webnewsdesign.com