ব্রেকিং

x

রুয়েলের পাঁচ উইকেটে জিতল মোহামেডান

শনিবার, ২৬ জুন ২০২১ | ২:৩৬ অপরাহ্ণ |

রুয়েলের পাঁচ উইকেটে জিতল মোহামেডান
ছবি: সংগৃহীত

অবশেষে জয়ের দেখা পেল মোহামেডান। সুপার লিগের প্রথম জয়ের জন্য তাদের অপেক্ষা করতে হলো শেষ রাউন্ড পর্যন্ত।

আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে প্রাইম দোলেশ্বরকে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ডি/এল নিয়মে ২৫ রানে হারায় মোহামেডান। তরুণ বাঁহাতি পেসার রুয়েল মিয়া ৫ উইকেট নিয়েছেন। এবার প্রিমিয়ার লিগে চতুর্থ বোলার হিসেবে ইনিংসে ৫ উইকেট নিলেন সিলেটের এই তরুণ।

আজ সকালে ম্যাচ ২.৩ ওভার হওয়ার পর বৃষ্টি নামায় খেলা এক ঘণ্টা বন্ধ থাকে। পরে খেলা ১৩ ওভারে কমিয়ে আনা হয়। কিন্তু বৃষ্টির পর ব্যাটিংয়ে নেমে যথেষ্ট দ্রুত রান তুলতে পারছিল না মোহামেডানের টপ অর্ডার।

ম্যাচসেরার পুরস্কার হাতে রুয়েল। ৫ উইকেট নেওয়ার বলও দেখালেন তিনি।

পারভেজ হোসেন (২১ বলে ২৬ রান) ও সাকিল হোসেন (১৯ বলে ১৮ রান) দুজনই বল নষ্ট করেছেন রানের তুলনায়। এ দুজনকে আউট করে যেন মোহামেডানের উপকারই করেন অভিজ্ঞ বাঁহাতি স্পিনার এনামুল হক। পরে অধিনায়ক শুভাগত হোম চৌধুরী নেমে ৮ বলে ২৩ রান করলে মোহামেডান ১৩ ওভারে ১০৩ রান তুলতে পারে।

মাহমুদুল হাসান ও শুভাগত মিলে শেষ ওভারে ২৬ রান যোগ করে ম্যাচের চেহারা পাল্টে দেন। ডি/এল নিয়মে জয়ের জন্য ১৩ ওভারে ১০৭ রানের লক্ষ্য পায় দোলেশ্বর।

শেষ পর্যন্ত শুভাগতর ঝড়ই পার্থক্য গড়ে দেয়। রান তাড়া করতে নেমে প্রাইম দোলেশ্বরকে সামলাতে হয় পেসার ইয়াসিন আরাফাতকে। টপ অর্ডারের চার ব্যাটসম্যানকে তিনি আউট করেন।

রুয়েলের বোলিংয়ে জয়ের দেখা পায় মোহামেডান।

দারুণ খেলতে থাকা ইমরানুজ্জামান, সাইফ হাসান, ফজলে মাহমুদ, মার্শাল আইয়ুবকে আউট করে ব্যাটিং অর্ডারের মেরুদণ্ড ভেঙে দেন ইয়াসিন। পেসার রুয়েল উইকেট শিকারে যোগ দেন ইনিংসের শেষের দিকে।

শুরুতে ২ উইকেট শিকার করে শেষে আরও ৩ উইকেট নিয়ে ইনিংসে ৫ উইকেটের দেখা পান তিনি।

তবে দুই পেসারের দাপটের মধ্যে ম্যাচ ঘুরিয়ে দেওয়া উইকেটটি নিয়েছেন বাঁহাতি স্পিনার আসিফ হাসান।

দারুণ ফর্মে থাকা দোলেশ্বরের ফিনিশার শামীম হোসেন ৭ বলে ৮ রান করে হাত খোলার হুমকি দিচ্ছিলেন। তখনই আসিফকে মিড উইকেটে স্লগ করতে গিয়ে এলবিডব্লু হয়ে মাঠ ছাড়েন শামীম।

মোহামেডানের বোলিংয়ে ১১.৪ ওভারে মাত্র ৮১ রানে থামে দোলেশ্বরের ইনিংস।

Development by: webnewsdesign.com