ব্রেকিং

x

লিডিং ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য হলেন বনমালী ভৌমিক

বুধবার, ০৪ মার্চ ২০২০ | ৩:৩০ অপরাহ্ণ | 184 বার

লিডিং ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য হলেন বনমালী ভৌমিক

সিলেটের প্রথম বেসকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভিার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য হিসেবে বনমালী ভৌমিক দায়িত্ব গ্রহণ করেছেন। গত ১ লা মার্চ ২০২০ ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলী, ভারপ্রাপ্ত উপাচার্য হিসেবে তাকে এই দায়িত্ব অর্পন করেন। উলে­খ্য গত ২৪ ফেব্র“য়ারি ২০২০, উপাচার্য প্রফেসর ড. মো. কামর“জ্জামান চৌধুরীর বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলী, বিশেষ অতিথি হিসেবে ইউনিভার্সিটির ট্রেজারার বনমালী ভৌমিক, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই, রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের ট্রাস্টি মিসেস সাদিকা জান্নাত চৌধুরী উপস্থিত ছিলেন। এতে আমন্ত্রিত অতিথি হিসেবে বিদায়ী উপাচার্যের সহধর্মিনী মিসেস কানিজ ফাতেমা এবং পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

লিডিং ইউনিভার্সিটির কলা ও আধুনিক ভাষা অনুষদের ডিন প্রফেসর নাসির উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে আধুনিক ভাষা অনুষদের ডিন প্রফেসর ড. এম রকিব উদ্দিন, বোর্ড অব ট্রাস্টিজের সচিব মেজর (অব.) শায়েকুল হক চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের পরিক্ষা নিয়ন্ত্রক ড. মোস্তাক আহমেদ দীন, রেজিস্ট্রার মেজর (অব.) মো. শাহ আলম, পিএসসি, প্রক্টর মো. রাশেদুল ইসলামসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উলে­খ্য, বনমালী ভৌমিক একজন সফল সংগঠক হিসেবেও বেশ খ্যাতি অর্জন করতে সক্ষম হয়েছেন। তিনি সিলেট বিভাগীয় চাকরিজীবী পরিষদ প্রতিষ্ঠার পর থেকে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন অত্যš— দক্ষতার সাথে। তিনি আইসিটি’র মহাপরিচালক ও অতিরিক্ত সচিব ছিলেন। সরকারি চাকরিজীবনে বিভিন্ন জেলা ও গুরুত্বপূর্ণ মন্ত্রণালয় এবং অধিদপ্তরে অত্যš— সুনামের সাথে চাকরি করেছেন। সাধারন মানুষের প্রতি তিনি সার্বক্ষণিক আš—রিক। মানুষকে সহযোগিতা করার ক্ষেত্রে বনমালী ভৌমিক একজন অগ্রপথিক।

Development by: webnewsdesign.com