ব্রেকিং

x

শতাব্দী সেরার পুরস্কার জেতায় রোনালদোর বন্দনায় মেসি

সোমবার, ২৮ ডিসেম্বর ২০২০ | ৪:৪৯ অপরাহ্ণ | 13 বার

শতাব্দী সেরার পুরস্কার জেতায় রোনালদোর বন্দনায় মেসি
সংগৃহীত ছবি

বর্তমান সময়ে ফুটবলের রাজত্ব আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি এবং পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর দখলে। এককভাবে চিন্তা করলে কে এগিয়ে আছেন- এই প্রশ্নের স্পষ্ট উত্তর দেওয়ার কেউ নেই। তবে এবার সবাইকে অবাক করে দিয়ে পর্তুগীজ তারকার বন্দনায় মেতে উঠলেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর।

ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত বার্সেলোনাতেই আছেন মেসি। অন্যদিকে, ম্যানচেস্টার সিটি, রিয়াল মাদ্রিদ পর্ব শেষ করে বর্তমানে ইতালির জুভেন্টাসের হয়ে খেলছেন রোনালদো। কোনো ক্লাবেই কম যাচ্ছেন না তিনি। নিজের নিদারুণ ফুটবলশৈলীতে একের পর এক শিরোপা উপহার দিয়ে যাচ্ছেন।

নিজের নামের পাশে পাঁচটি ব্যালন ডি অর আছে ট্রফি আছে রোনালদোর। ম্যানইউ, রিয়াল এবং জুভেন্টাসের হয়ে বিভিন্ন প্রতিযোগিতা মিলিয়ে জিতেছেন মোট ১২টি শিরোপা। এ ছাড়াও মেসি, রোনালদিনিয়োকে পেছনে ফেলে রবিবার (২৭ ডিসেম্বর) একুশ শতকের সেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন তিনি। এতো সব অর্জনের কারণে তাকে প্রাপ্য সম্মান জানালেন বার্সা অধিনায়ক।

মেসি বলেন, রোনালদো হল ফুটবলের বিজ্ঞাপন। বেশকিছু নামকরা অ্যাথলেট আছেন। যেমন, রাফায়েল নাদাল, রজার ফেদেরার, লি ব্রোন। সব ধরনের খেলাতেই এমন কেউ থাকেন, যারা নিজেদের পারফরম্যান্সের জন্য প্রশংসিত হয়ে থাকেন। ক্রিশ্চিয়ানো রোনালদো তাদের মতই একজন।

Development by: webnewsdesign.com