ব্রেকিং

x

শপথ নিলেন শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১ | ৩:২২ অপরাহ্ণ |

শপথ নিলেন শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান
ছবি : প্রতিনিধি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ভানু লাল রায়ের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সিলেট বিভাগীয় কমিশনার কার্যালয়ের হলরুমে তিনি এই শপথ নেন। তাকে শপথবাক্য পাঠ করান সিলেট বিভাগীয় কমিশনার মো.খলিলুর রহমান।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত বিভাগীয় পরিচালক (রাজস্ব ও পরিচালক স্থানীয় সরকার) মো. ফজলুল কবীর।
শপথগ্রহনের পর আজ( ২৮ অক্টোবর ) প্রথমত শ্রীমঙ্গল উপজেলা পরিষদের অফিসে আসলে উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম-সহ অফিসারবৃন্দ শুভেচ্ছা জানান। তারপরেই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দও শুভেচ্ছা জানান। নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান বলেন আমি আপনাদের সেবক হয়ে থাকতে ছাই, এবং আপনাদের সাথে নিয়ে একটি আধুনিক উপজেলা গড়তে ছাই আর থাই আমি আপনাদের সহযোগিতা চাই।

উল্লেখ্য গত ৭ অক্টোবর শ্রীমঙ্গল উপজেলায় উপজেলা পরিষদের চেয়ারম্যার পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ভানুলাল রায় জয়ী হন। তিনি পান ৫৮ হাজার ৩০৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের বিদ্রোহী প্রার্থী প্রেম সাগর হাজরা পান ৩৩ হাজার ২৮৩ ভোট।
অপর বিদ্রোহী প্রার্থী মো. আফজল হক (ঘোড়া) পান ১২ হাজার ৪৪৬ ভোট। আর লাঙ্গল প্রতীক নিয়ে জাতীয় পার্টির প্রার্থী মিজানুর রব পান ৭৯৪ ভোট।
উল্লেখ্য, গত ২১ মে উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেবের মৃত্যুতে এই পদটি শূণ্য হয়।

Development by: webnewsdesign.com