ব্রেকিং

x

শরিফুলকে হারালেন সাইফউদ্দিন

মঙ্গলবার, ১৪ জুন ২০২২ | ৬:৩৯ অপরাহ্ণ |

শরিফুলকে হারালেন সাইফউদ্দিন
সংগৃহীত ছবি

নেট বোলিং সেশনকে বিনোদনের একটা পর্যায়ে নিয়ে যাওয়ার চেষ্টা থাকে মোহাম্মদ সাইফউদ্দিনের। লম্বা সময় বোলিং করার একঘেয়েমি কাটানোর এটা একটা কৌশল তাঁর। গতকাল জাতীয় দল সতীর্থ বাঁহাতি পেসার শরিফুল ইসলামের সঙ্গে বোলিং প্রতিযোগিতার মজার খেলায় মেতেছিলেন টাইগার এ অলরাউন্ডার। যেখানে জয় হয়েছে অভিজ্ঞ সাইফউদ্দিনের।

অগ্রজের কাছে হেরেও যেন খুশি বাঁহাতি এ পেসার, ‘প্র্যাকটিসের সময় বলেছি, আজ আমরা ম্যাচের পরিস্থিতির মতো খেলব। এখানে বেশি নেট বোলার নেই, যাতে ক্লান্তি কম লাগে তাই আর কী। নির্দিষ্ট ওভার ছিল, নির্দিষ্ট রান ছিল। সাইফউদ্দিন ভাই জিতেছেন।’

শরিফুলকে সাইফউদ্দিনের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ সফরেও একাদশে জায়গা পাওয়া নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে হবে। টি২০ এবং ওয়ানডে ম্যাচে তিনজন পেসার খেলালে অলরাউন্ডার কোটায় সাইফউদ্দিনের জায়গা মোটামুটি পাকা। মুস্তাফিজুর রহমান এবং তাসকিন আহমেদও খেলবেন।

শরিফুল বিষয়টিকে স্পোর্টিংলিই নিচ্ছেন, ‘আসলে আমরা সবসময় বন্ধুর মতোই থাকি। চ্যালেঞ্জ হিসেবে নিই না। আমরা প্র্যাকটিস করি, যে ভালো করে সে-ই খেলে। তাই কে খেলবে না খেলবে, এটা নিয়ে চিন্তা করি না।’

হাতের আঙুলের চোট সারিয়ে কয়েকদিন হলো অনুশীলনে ফিরেছেন টাইগার এ পেসার। বোলিংয়ের হাত মোটামুটি ফিরেও এসেছে বলে জানান তিনি।

Development by: webnewsdesign.com