ব্রেকিং

x

শাহ্জালাল ব্যাংকে সদ্য নিয়োগপ্রাপ্তদের পরিচিতি সভা অনুষ্ঠিত

শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ | ৫:১৪ অপরাহ্ণ | 152 বার

শাহ্জালাল ব্যাংকে সদ্য নিয়োগপ্রাপ্তদের পরিচিতি সভা অনুষ্ঠিত

শাহ্জালাল ইসলামী ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ে ব্যাংকে সদ্য নিয়োগপ্রাপ্ত ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (এমটিও) ব্যাচ-২০১৯ এর পরিচিতি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শনিবার (১৪ ডিসেম্বর) ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত পরিচিতি অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান আক্কাচ উদ্দিন মোল্লা প্রধান অতিথি এবং বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের পরিচালক ও রিক্স ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও এস. এম. মঈনুদ্দিন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোঃ শাহ্জাহান সিরাজ, মিঞা কামরুল হাসান চৌধুরী এবং ইমতিয়াজ ইউ আহমেদ উপস্থিত ছিলেন।

নিয়োগপ্রাপ্ত নতুন কর্মকর্তাদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করা হয়। প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান আক্কাচ উদ্দিন মোল্লা বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক একটি ভাল মানের ব্যাংক। এই ব্যাংকে কাজ করার পরিবেশ অনেক ভাল। আমরা আশা করছি আপনারা আপনাদের কর্মময় জীবনকে আমাদের এই ব্যাংকে অনেক ভাল উপভোগ করবেন। তাছাড়া একজন কর্মকর্তা কিংবা কর্মচারীর সকল ধরণের আধুনিক সুযোগ সুবিধা শাহ্জালাল ইসলামী ব্যাংকে রয়েছে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম তাঁর দীর্ঘ কর্মময় জীবনের পূর্বের অভিজ্ঞতা নবীনদের সামনে তুলে ধরেন। কর্মময় জীবনে সফলতা অর্জনের জন্য একাগ্রচিত্তে কাজ করার পাশাপাশি যথাযথ ব্যাংকিং জ্ঞান অর্জন করার পরামর্শ প্রদান করেন। তাছাড়া একজন ভাল মানুষ হিসেবে গড়ে উঠার জন্য আচার আচরণে উৎকর্ষতা অর্জনের পরামর্শ দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম। ব্যাংকিং পেশায় সফল হতে হলে একজন ব্যাংকারকে সারা জীবন অধ্যয়ন এবং প্রশিক্ষণের সাথে সম্পৃক্ত থাকতে হয়।

Development by: webnewsdesign.com