ব্রেকিং

x

শ্রীমঙ্গলে দুটি ইউনিয়নে নৌকার প্রার্থী হলেন যারা

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ | ৩:৪৫ অপরাহ্ণ | 104 বার

শ্রীমঙ্গলে দুটি ইউনিয়নে নৌকার প্রার্থী হলেন যারা
ফাইল ছবি

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ১নং মির্জাপুর ইউনিয়ন থেকে অপুর্ব চন্দ্র দেব ও ২নং ভুনবীর ইউনিয়ন থেকে আব্দুর রশিদ আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে চুড়ান্তভাবে মনোনিত হন।

গতকাল (২১ সেপ্টেম্বর) সোমবার বিকেল ৪ ঘটিকায় আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামীলীগ-এর স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভার সিদ্ধান্ত মোতাবেক জেলা, উপজেলা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের চূড়ান্ত মনোনয়ন দেওয়া হয়। ১নং মির্জাপুর ইউনিয়ন থেকে মনোনিত প্রার্থী অপুর্ব চন্দ্র দেব।তিনি পেশায় পল্লী চিকিৎসক, তিনি ছাত্র জীবন থেকে এখনো দলের কর্মকান্ডের সাথে জড়িত বর্তমান ১নং মির্জাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক। ২নং ভুনবীর ইউনিয়ন থেকে মনোনীত প্রার্থী আব্দুর রশিদ তিনি বর্তমান ২নং ভূনবীর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ভূনবীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

উল্যেখ্য শ্রীমঙ্গল উপজেলার ২নং ভূনবীর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান মোঃ চেরাগ আলী গত ৩ মে ও ১নং মির্জাপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ সুফিয়ান চৌধুরী গত ২৪ আগষ্ট মৃত্যুবরণ করায় উক্ত ইউনিয়ন দু’টির চেয়ারম্যান পদ শুন্য হয়। তফসিল অনুযায়ী আগামী ২৩ সেপ্টেম্বর বুধবার পর্যন্ত মনোনয়ন পত্র জমা দেওয়া যাবে, রিটার্নিং কর্মকর্তা কর্তৃক মনোনয়ন পত্র যাচাইবাচাই ২৬ সেপ্টেম্বর শনিবার, প্রার্থিতা প্রত্যাহার করা যাবে ৩ অক্টোবর শনিবার এবং চেয়ারম্যান নির্বাচনে ভোট গ্রহণ হবে ২০ অক্টোবর মঙ্গলবার।

Development by: webnewsdesign.com