ব্রেকিং

x

শ্রীমঙ্গলে দোকানে আগুন, ক্ষতি তিন লাখ টাকা

বুধবার, ০৪ জুলাই ২০১৮ | ৫:০১ অপরাহ্ণ | 635 বার

শ্রীমঙ্গলে দোকানে আগুন, ক্ষতি তিন লাখ টাকা

শ্রীমঙ্গলে অগ্নিকাণ্ডের ঘটনায় একটি দোকানের সব মালামাল পুড়ে গেছে। মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অগ্নিকাণ্ডের ঘটনায় একটি দোকানের সব মালামাল পুড়ে প্রায় সাড়ে তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আজ মঙ্গলবার ভোরে শহরের গদারবাজারের ‘নিলয় অ্যান্ড অয়ন ভ্যারাইটিজ স্টোর’-এ এই ঘটনা ঘটে।
আগুনের সূত্রপাত বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস। তবে এই অগ্নিকাণ্ডের ঘটনাকে পরিকল্পিত বলে মনে করছেন দোকানের মালিক।
দোকানের মালিক সন্তোষ দেবনাথ বলেন, প্রতিদিনের মতো গতকাল রাতে দোকানের বিদ্যুতের মেইন সুইচ বন্ধ করে বাড়ি যান। সকাল সাতটার দিকে মুঠোফোনের মাধ্যমে খবর পেয়ে দোকানে ছুটে আসেন। এসে দেখেন ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভানোর কাজ করছেন। আগুন নিয়ন্ত্রণে এলে দোকানের ভেতর গিয়ে দেখেন, দোকানের দুটি ফ্রিজসহ সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।
সন্তোষ দেবনাথ অভিযোগ করে বলেন, ‘প্রায় ১০ দিন আগে আমার দোকানটি ছেড়ে দেওয়ার জন্য বেশ কয়েকজন আমাকে নানাভাবে প্রলোভন দেখিয়েছে। আমি দোকানটি ছেড়ে দিতে রাজি হইনি। এ কারণে কেউ হয়তো-বা আমার দোকানে পরিকল্পিতভাবে আগুন লাগিয়ে দিয়েছে।’
শ্রীমঙ্গল ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ারম্যান মো. আশরাফুল ইসলাম বলেন ‘অগ্নিকাণ্ডের ঘটনায় দোকানের প্রায় সাড়ে তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিসের কর্মীদের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আসায় আশপাশের দোকানগুলোয় ছড়িয়ে যায়নি। আমরা ধারণা করছি, ইলেকট্রিক শর্টসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত।

Development by: webnewsdesign.com