ব্রেকিং

x

শ্রীমঙ্গলে প্রাইভেটকার-সিএনজি সংঘর্ষে সিএনজি চালক নিহত,

মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ | ২:৪৬ অপরাহ্ণ | 59 বার

শ্রীমঙ্গলে প্রাইভেটকার-সিএনজি সংঘর্ষে সিএনজি চালক নিহত,
ছবিঃ প্রতিনিধি

শ্রীমঙ্গল উপজেলার কালাপুর এলাকার মেরিগোল্ড ফিলিং স্টেশন (পেট্রোল পাম্পের) সম্মুখে আজ শুক্রবার (২৩ আগস্ট) রাত আটটার দিকে সিএনজি ও একটি প্রাইভেটকারে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে ভূনবীর ইউনিয়নের বিজয়পাল নামক এক সিএনজি চালকসহ প্রাইভেট কারের (সিলেট ক ১১-০০৭৭) এক শিশু গুরুতর আহত হয়েছে। সিএনজি চালকের অবস্থা সংকটাপন্ন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিএনজি চালকের অবস্থা গুরুতর এবং প্রাইভেটকারে থাকা এক মেয়ে শিশু (৬) আহত হয়েছে । স্থানীয়রা জানান, প্রাইভেটকারে কয়েকজন মেয়ে ছিল, ঘটনার সময়ে এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস শ্রীমঙ্গলের দিকে যাওয়ার সময়ে সিএনজিকে চাপা দিলে সিএনজিটি প্রাইভেট কারের উপরে গিয়ে পড়ে এতে ঘটনাস্থলেই সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং চালকের শরীর থেঁতলে গিয়ে গুরুতর আহত হয় , দুর্ঘটনায় প্রাইভেট কারের সম্মুখের অংশও ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রাইভেটকারে থাকা অন্যান্য নারীরা ও কিছুটা আহত হয়েছে।

পেট্রোল পাম্পের এক ব্যবসায়ী বদরুল আলম বলেন, আহতদের মধ্যে গুরুতর আহত সিএনজি চালককে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং প্রাইভেটকারে থাকা শিশুটিকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল থানার এসআই মোহাম্মদ আলমগীর।

তিনি জানান, শুক্রবার রাতে কালাপুর ইউনিয়নের মেরিগোল্ড পেট্রল পাম্পের সামনে সিএনজি ও কারের মুখোমোখি সংঘর্ষ হয়। এতে সিএনজিচালক আহত হয়। পরে তাকে চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

হাসপাতাল সুত্রে জানা যায় সিএনজি চালক বিজয় পাল মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গিয়েছেন।

Development by: webnewsdesign.com