ব্রেকিং

x

শ্রীমঙ্গলে প্রায় তিনশ শিক্ষার্থীদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করলো উদ্দীপ্ত তারুণ্য

বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০১৯ | ১০:৪৯ অপরাহ্ণ | 194 বার

শ্রীমঙ্গলে প্রায় তিনশ শিক্ষার্থীদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করলো উদ্দীপ্ত তারুণ্য

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শিক্ষার্থীদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে। এসময় কলেজের প্রায় তিনশত শিক্ষার্থীর রক্ত পরিক্ষা করে জানিয়ে দেওয়া হয় গ্রুপ, ও শরীরের ওজন।

webnewsdesign.com

বৃহস্পতিবার ( ২৫ জুলাই) দুপুরে তরুনদের সংগঠন ‘উদীপ্ত তারুণ্যের আয়োজনে ও যুব রেড ক্রিসেন্ট দল শ্রীমঙ্গল সরকারি কলেজ শাখা ও হেলথ লাইন ডায়গনস্টিক সেন্টারের সার্বিক সহযোগিতায় শ্রীমঙ্গল সরকারি কলেজে এ বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন শ্রীমঙ্গল সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদ।

এসময় কলেজের বাংলা বিভাগের প্রভাষক ও যুব রেড ক্রিসেন্ট দলের কর্মকর্তা মো. সাইফুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর সৈয়দ মোহাম্মদ মহসিন, গনিত বিভাগের সহকারী অধ্যাপক সুর্দশন শীল, উদীপ্ত তারুণ্যের মুখপাত্র সানজিতা শারমিন প্রমুখ।

received_339346223620181

উদীপ্ত তারুণ্যের মুখপাত্র সানজিতা শারমিন বলেন, প্রতিটি মানুষেরই তাই রক্তের গ্রুপ জেনে রাখাটা খুবই জরুরী। আমরা প্রয়োজনে যে ভাবে অন্যের কাছ থেকে রক্ত নিবো। সেভাবে অন্যের প্রয়োজনেও রক্ত দেওয়ার ব্যবস্থা করবো। আজকের মতো এ ধরনের আয়োজন অব্যাহত থাকবে।

Development by: webnewsdesign.com