ব্রেকিং

x

শ্রীমঙ্গলে ভ্রাম্যমান গাড়িতে দুধ, ডিম ও মাংস বিক্রির উদ্বোধন।

শনিবার, ১০ এপ্রিল ২০২১ | ৩:৩৩ অপরাহ্ণ |

শ্রীমঙ্গলে ভ্রাম্যমান গাড়িতে দুধ, ডিম ও মাংস বিক্রির উদ্বোধন।
সংগৃহীত ছবি

দেশব্যাপী করোনা পরিস্থিতিতে জনসাধারনের পুষ্টি নিশ্চিতকরনে শ্রীমঙ্গল উপজেলা প্রাণী সম্পদ বিভাগের উদ্যোগে গতকাল ভ্রাম্যমান গাড়িতে দুধ, ডিম ও মাংস বিক্রির উদ্বোধন করেন অনুমিত হিসাব সর্ম্পকিত সংসদীয় কমিটির সভাপতি, সাবেক চিফ হুইপ উপাধ্যাক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।

শ্রীমঙ্গল উপজলে প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. কর্ন চন্দ্র মল্লিক এর সভাপতিত্বে এ সময় বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (অপারেশন) নয়ন কারকুন, উপজেলা যুবলীগের সভাপতি বেলায়েত হোসেন প্রমুখ। উদ্বোধনের পর ভ্রাম্যমান গাড়িটি শহরের বিভিন্ন সড়কে দুধ, ডিম ও মাংস বিক্রি করে।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কর্ণ মল্লিক জানান, এ কার্যক্রম চলবে আগামি ৪৫ দিন। বাংলাদেশ ডেইরী ফার্মাস এসোসিয়েশন, বাংলাদেশ পোল্ট্রি ফার্মাস এসোসিয়েশন এর বাস্তবায়নে, উপজেলা প্রানী সম্পদ অদিপ্তর এর ব্যবস্থাপনা ও প্রানী সম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প এবং মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রনালয়ের সার্বিক সহযোগিতায় এ কার্যক্রম চলছে।

উদ্বোধন শেষে প্রথমেই শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম নগদ মুল্য ডিম ও দুধ ক্রয় করেন। তারপর জনসাধারনের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে বিক্রি করা হয়।

Development by: webnewsdesign.com