ব্রেকিং

x

শ্রীমঙ্গলে শীতার্ত মানুষের পাশে সেতুবন্ধন ও উপজেলা প্রেসক্লাব

মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ | ২:১১ অপরাহ্ণ |

শ্রীমঙ্গলে শীতার্ত মানুষের পাশে সেতুবন্ধন ও উপজেলা প্রেসক্লাব
ফাইল ছবি

মৌলভীবাজারে সেতুবন্ধন সমাজ কল্যাণ সংস্থার সহায়তায় ও শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সহয়োগীতায় শুরু হয়েছে শীত বস্ত্র বিতরণ কার্যক্রম।

সোমবার সন্ধায় এ কার্যক্রমের উদ্বোধন করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম। প্রেসক্লাব সভাপতি এ এস এম আজাদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তীর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য মশিউর রহমান রিপন, দৈনিক ইত্তেফাকের অনুশিলন এডিটর চন্দন বর্মন, অধ্যাপক অবিনাশ আচার্য্য, বিশিষ্ট ব্যবসায়ী সাইদ আলী ও আদিবাসী নেতা পরিমল সিং বারাইক।

আয়োজকরা বলেন, শ্রীমঙ্গলে শীত শুরু হয়েছে।শ্রীমঙ্গলে বাংলাদেশের সবচেয়ে বেশি শীত পড়ে এবং এখানকার মানুষরা বেশিরভাগ শীত বাহি রোগে আক্রান্ত হয়ে থাকেন,তাই শীতার্ত মানুষের পাশে দাড়ানোর লক্ষ্যে তারা এ মৌসুমে সর্বপ্রথম এ কার্যক্রম শুরু করেছেন। আগামী এক সাপ্তাহ ব্যাপী বিভিন্ন প্রত্যন্ত এলাকায় গিয়ে তিনশত মানুষের মধ্যে তারা এ কম্বল বিতরণ করবেন।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন সেতুবন্ধন সমাজ কল্যাণ সংস্থার সহায়তায় ও শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে এ মৌসুমের শুরুতে তারা এই শীত বস্ত্র বিতরণ শুরু করেছেন তাদেরকে আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই, সমাজের বিত্তবানরা অসহায় মানুষদের পাশে থাকবেন শীতার্থদের মানুষের পাশে থাকবেন পাশাপাশি সরকারের তরফ থেকে যতটুকু সহযোগিতা এবং শীতবস্ত্র দেয়া যায় তা দেয়া হবে বলে তিনি জানান ।

Development by: webnewsdesign.com