ব্রেকিং

x

শ্রীমঙ্গলে হাত ও পায়ের ১দিন পর মিললো বডি মাথা খুঁজছে পুলিশ

মঙ্গলবার, ২২ জুন ২০২১ | ৫:৫১ অপরাহ্ণ |

শ্রীমঙ্গলে হাত ও পায়ের ১দিন পর মিললো বডি মাথা খুঁজছে পুলিশ
ফাইল ছবি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পা, উরু ও হাত এর কাটা অংশ পাওয়ার একদিন পর মিলেছে শরীর। তবে মাথা মিলেনী। মাথা খুজে বের করতে পুলিশ বিভিন্ন জায়গায় খুজ করে বেড়াচ্ছে।

আজ মঙ্গলবার ৯ টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের বৌলাছড়া এলাকা থেকে দেহের অংশটি উদ্বার করে পুলিশ।
এর আগে গতকাল সোমবার সকালে মির্জাপুর ইউনিয়নের যাত্রাপাশা দক্ষিণ পাচাউন গ্রামে একটি মুখি খেতে একটি কাটা পা ও উরু পাওয়া যায়। পরে আশপাশ এলাকা খুজ করে আধাকিলোমিটার দূরে দুটি বাশ ঝাড়ে দুটি কাটা হাত উদ্বার করে পুলিশ।

শ্রীমঙ্গল থানার উপ পুলিশ পরিদর্শক কাশী চন্দ্র শর্মা বলেন, সকাল বেলা গরু নিয়ে এক নারী বৌলাছড়ার ঝোপঝাড়ের দিকে গেলে একটি বস্তা দেখতে পায়।এবং সেখান থেকে গন্ধ বের হচ্ছিলো। পরে সে পুলিশেকে খবর দেয়। এই জায়গা টি গতকালের মুখি খেত থেকে প্রায় আধাকিলোমিটারের দূরত্বে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ ছালেক বলেন বডির সন্ধান পেয়েছি এবং আমরা ঘটনাস্থলে রয়েছি। যে বডি টি পাওয়া গেছে সেটা একটা নারীর বডি। এখনো মাথা পাওয়া যায় নি। একটি বস্তার ভিতরে বডিটি রাখা ছিলো। মাথা খুজে বের করতে আমরা পুরো এলাকায় তল্লাসী করছি। নারীর পরিচয় এখনো মেলেনি। তিনি বলেন, সেখানে আলামত গুলো সংগ্রহ করা হচ্ছে, বডি ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

Development by: webnewsdesign.com