ব্রেকিং

x

শ্রীমঙ্গল সীমান্ত এলাকা থেকে কোটি টাকার ভারতীয় চশমা আটক

শনিবার, ০৮ মে ২০২১ | ৭:৫৭ অপরাহ্ণ |

শ্রীমঙ্গল সীমান্ত এলাকা থেকে কোটি টাকার ভারতীয় চশমা আটক
ছবি: প্রতিনিধি

মৌলভীবাজারের শ্রীমঙ্গল রাজঘাট ইউনিয়নের বিদ্যাবিল চা বাগান সীমান্ত দিয়ে চোরাই পথে দেশে আনা প্রায় ১৯ হাজার পিস ভারতীয় চশমা আটক করেছে গোয়েন্দা পুলিশ।

শুক্রবার বিকেল ৩ টায় মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয়ে মৌলভীবাজার জেলা গোয়েন্দা পুলিশ প্রেসব্রিফিং এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে।

মৌলভীবাজার অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোহাম্মদ নাসের রিকাবদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে শ্রীমঙ্গল উপজেলার রাজঘাট ইউনিয়নের ভারতীয় সিমান্তবর্তী বিদ্যাবিল মংলাম বস্তি দিয়ে রাজস্ব ফাঁকি দিয়ে সীমান্তের ওপার থেকে চোরাকারবারীরা এগুলো দেশে আনে। বাংলাদেশ সীমান্তে এনে তারা একটি পিক-আপ গাড়ী করে চোরাই পথে নিয়ে আসার সময় গোয়েন্দা পুলিশ তা আটক করে।

তিনি জানান, আটককৃত বস্তাগুলো খোলে এর বিভিন্ন রং, ব্র্যান্ড ও ফ্রেমের ১৮ হাজার ৮‘শ ৫২ পিছ চশমা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১ কোট ২৫ লক্ষ টাকা।

গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে চশমা চোরাকারবারীরা পালিয়ে গেলেও চশমা বহন করা পিকআপ গাড়ী ও গাড়ীর চালক মোঃ শুভ মিয়া কে আটক করা হয়। আটক ড্রাইভার এবং মালামাল কোর্টে চালান দেওয়া হবে এবং জড়িতদের সনাক্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান, মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার ওসি মো: বদিউজ্জামান।

Development by: webnewsdesign.com