ব্রেকিং

x

সন্তানকে নিয়ে এখন আনুশকার ব্যস্ততা

বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১ | ১১:২০ পূর্বাহ্ণ |

সন্তানকে নিয়ে এখন আনুশকার ব্যস্ততা
ছবি: সংগৃহীত

বছরের শুরুতেই কন্যা সন্তানের মা হয়েছেন অভিনেত্রী আনুশকা শর্মা। এখন তিনি ব্যস্ত আছেন সন্তানকে নিয়ে। পালন করছেন মাতৃ দায়িত্ব। ব্যস্ত সিডিউলের মধ্যেই এই অভিনেত্রী অবসরের জন্য সময় বের করে নিয়েছেন। সময় বের করেছেন, ব্যাপারটা ঠিক এমন নয়। আনুশকার ভাষায়, তিনি সময় ‘চুরি’ করেছেন।

ক্রিকেটার স্বামী বিরাট কোহলি এবং মেয়ের সঙ্গে ইংল্যান্ডে রয়েছেন আনুশকা। সেখান থেকেই বুধবার (১৬ জুন) ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে ব্যস্ততার মধ্যে সময় বের করার কথা ভক্তদের জানিয়েছেন। পোস্ট করা ওই ছবিতে তাকে স্পোর্টিং ব্ল্যাক টি-শার্ট পরা এবং কানে মাস্ক ঝুলিয়ে রাখতে দেখা যায়।

এর আগে শনিবার ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে আনুশকা লিখেছিলেন, ‘বাইরের কাজ ঘরে এনো না, এই কথাটা অন্তত কিছুদিনের জন্য কোহলির ক্ষেত্রে প্রযোজ্য হবে না’। ছবিতে আনুশকাকে হোটেলের বারান্দায় দাঁড়িয়ে থাকতে দেখা যায়। পেছনেই সাউদাম্পটনের মাঠ।

জানুয়ারি মাসে কন্যা সন্তানের মা হয়েছেন আনুশকা। গত ১১ জানুয়ারি বিরাট আনুশকার কোল আলো করে এসেছে মেয়ে ভামিকা। এরপরই তারা সাংবাদিকদের অনুরোধ করেন যেন তাদের সন্তানের কোনো ছবি না তোলেন। সে কারণে ছবি তোলা থেকে বিরত রয়েছেন ফটো সাংবাদিকরা।

প্রসঙ্গত, আসন্ন ইংল্যান্ড সফরে ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে যাওয়ার সুযোগ পাচ্ছে তাদের পরিবার। বিসিসিআইয়ের পক্ষ থেকে এ সিদ্ধান্ত জানানো হয়েছে ক্রিকেটারদের। সেই কারণে পাঁচ মাসের সন্তানকে নিয়ে ইংল্যান্ডে উড়ে যান আনুশকা শর্মা এবং বিরাট কোহলি।

Development by: webnewsdesign.com