ব্রেকিং

x

সন্তান জন্মের পরেই পার্টিতে মজেছেন কারিনা

রবিবার, ১৪ মার্চ ২০২১ | ১২:৫৩ অপরাহ্ণ |

সন্তান জন্মের পরেই পার্টিতে মজেছেন কারিনা
ফাইল ছবি

শরীরের ফিটনেসের বিষয়ে সবসময় বেশ সচেতন কারিনা কাপুর খান। গর্ভে সন্তান আসার পরেও সেটি বেশ নিয়ন্ত্রণে রেখেছেন তিনি। এমনকি তৈমুর ও দ্বিতীয় ছেলে জন্মের কিছুদিন পরেই কাজে ফিরেছেন এই বলিউড তারকা।

২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের মা হয়েছেন করিনা। এক মাস না পার হতেই পুরো ফিট তিনি। এমনিক তাকে সম্প্রতি এক পার্টিতেও যোগ দিতে দেখা গিয়েছে।

১৩ মার্চ (শনিবার) দুপুরে করিনাকে দেখা যায় অমৃতা অরোরার বাড়ির সামনে। যেখানে এক গার্লস পার্টির আয়োজন ছিল। সেখানে যোগ দিয়েছেন তিনি। সঙ্গে ছিলেন মালাইকা সারাওয়াত।

দ্বিতীয় সন্তান জন্মের পর থেকে বেশ সচেতন সাইফ আলী খান ও কারিনা। তৈমুরের মতো এই নবজাতককেও ক্যামেরার সামনে আনতে চান না এই তারকা জুটি।

তবে নারী দিবসে ছোট ছেলের সঙ্গে ভক্তদের পরিচয় করিয়ে দেন কারিনা। ইনস্টাগ্রামে এক ছবি পোস্ট করেন তিনি। যেখানে অভিনেত্রীর কোলে পেছনে ফিরে থাকতে দেখা যায় ছোট্ট নবাবপুত্রকে।

কারিনা কাপুর এখন নিয়মিত রুটিনে ফিরছেন আবারও। তবে এখনও কোনো নতুন সিনেমা নেই তার হাতে। এ নিয়ে কোনও কথাও হচ্ছে না। তবে জানা যায় এ বছরটা অবসরেই কাটবে তার।

মুম্বাইতে করোনার আতঙ্ক বাড়ছে। অনেক তারকা শুটিংয়ে এরইমধ্যে এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাই দ্বিতীয় সন্তান জন্মের পরেই এই সময়ে কাজে ফেরার সিদ্ধান্ত নিচ্ছেন না কারিনা।

Development by: webnewsdesign.com