ব্রেকিং

x

সাকিবের একাডেমিতে টাইগার কোচ সিডন্স

মঙ্গলবার, ৩১ মে ২০২২ | ৬:২৪ অপরাহ্ণ |

সাকিবের একাডেমিতে টাইগার কোচ সিডন্স
সংগৃহীত ছবি

রাজধানীর অদূরে নারায়ণগঞ্জের রুপগঞ্জের কাঞ্চনে গড়ে উঠেছে সাকিব আল হাসানের স্বপ্নের প্রকল্প। বিশ্বসেরা অলরাউন্ডার বেশ কয়েক বছর ধরেই একটি বিশ্বমানের ক্রিকেট একাডেমি করার ইচ্ছে প্রকাশ করেন। এজন্য নিজের উদ্যোগে ঢাকার খুব কাছেই সাকিব গড়ে তুলেছেন ‘মাসকো সাকিব ক্রিকেট একাডেমি’।

সাকিবের একাডেমিতে আজ সময় কাটিয়েছেন তার জাতীয় দলের গুরু কোচ জেমি সিডন্স। সেখানে আগে থেকেই একাডেমির প্রধান কোচ হিসেবে কাজ করছেন সাকিবের আরেক গুরু কোচ সালাউদ্দিন। তার ডাকে সাড়া দিয়ে আজ জুনিয়র ক্রিকেটারদের সঙ্গে সময় কাটিয়েছেন সিডন্স। একাডেমির নিয়মিত ছাত্রদের সঙ্গে আজ সকালের সেশন কাটিয়েছেন তিনি। জাতীয় দলের সাবেক এই কোচ ব্যাটিং, বোলিং নিয়ে ছেলেদের ক্লাস নিয়েছেন।

বাংলাদেশের ব্যাটিং কোচও সাকিবের একাডেমি দেখে মুগ্ধ। সিডন্স ফেসবুকে লিখেছেন, ‘সাকিবের একাডেমিতে পুরোনো বন্ধু সালাউদ্দিনের সঙ্গে সুন্দর সকাল কাটালাম। ধন্যবাদ আমাকে সেখানে ডাকার জন্য। এখানকার সুযোগ-সুবিধা ও পরিবেশ দেখে মুগ্ধ হলাম। খুব ভালো কাজ। বাংলাদেশ ক্রিকেট, দ্য টাইগার্স।’

মাসকো গ্রুপের পৃষ্ঠপোষকতায় গড়ে উঠা এই একাডেমিতে আছে বিশ্বমানের সকল সুযোগ সুবিধা। উন্নতমানের জিম, গ্রাউন্ড, আবাসিক ব্যবস্থা, ইনডোর, আউটডোরের সুবিধা আছে আগামীদিনের ক্রিকেটারদের জন্য।

Development by: webnewsdesign.com