ব্রেকিং

x

সাকিবের নতুন স্ট্যাটাস নিয়ে তোলপাড়

সোমবার, ২২ মার্চ ২০২১ | ১০:১৪ অপরাহ্ণ |

সাকিবের নতুন স্ট্যাটাস নিয়ে তোলপাড়
ফাইল ছবি

সম্প্রতি একটি ক্রিকেট বিষয়ক ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে বিসিবিকে ধুয়ে দিয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। তার কথার পক্ষে-বিপক্ষে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিচ্ছেন ভক্তরা। এর মধ্যেই সোমবার (২২ মার্চ) সাকিবের অফিশিয়াল পেজে পোস্ট করা এক ছবি নিয়ে নতুন করে আলোচনার ঝড় উঠেছে।

ছবিটিতে দেখা যাচ্ছে সাকিব একটি বার্গারে কামড় বসাচ্ছেন। ক্যাপশনে লিখেছেন, ইদানীং যা-ই খাচ্ছি সবই মজা লাগছে! কেনো বলুন তো?

এই ক্যাপশন দিয়ে সাকিব কিছু ইঙ্গিত করেছেন কিনা তা নিয়ে কমেন্ট করছেন ভক্তরা। এ রিপোর্ট লেখা পর্যন্ত ছবিটিতে মন্তব্য এসেছে ২৪ হাজারেরও বেশি, রিয়েক্ট পড়েছে এক লাখ ৭৮ হাজারের কাছাকাছি।

একজন সেখানে মজা করে প্রশ্ন ছুঁড়ে দিয়ে কমেন্ট করেছেন, ইদানীং আপনি যাই করছেন, তাতেই মজা পাচ্ছি! তবে ভাই, সত্যি করে কন তো; বিবিসিকে ধোয়ার জন্য কত কেজি ডিটারজেন্ট কিনেছেন?

আরেকজন ছবিটিকে ইতিবাচকবভাবে দেখে লিখেছেন, ছুটিতে পরিবারের সাথে আছেন, সাথে জুনিয়র সাকিব আল হাসানের আবির্ভাব; সবমিলিয়ে এই আর কি! তবে শিগগিরই লাল-সবুজের জার্সিতে মাঠে দেখতে চাই ইনশাআল্লাহ।

সবচেয়ে মজার কমেন্ট করেছেন আরেক ভক্ত। তিনি আগেরদিন সাকিবের করা মন্তব্যের সূত্র ধরে লিখেছেন, কখনো বার্গার খান, কখনো আকরাম খান!…মজাই মজা।

এছাড়া জানা গেছে, হঠাৎ করেই দেশে ফিরছেন সাকিব। আজ বাংলাদেশ সময় রাত দুইটায় যুক্তরাষ্ট্র থেকে কাতার এয়ারওয়েজের ফ্লাইটে শাহজালাল বিমানবন্দরে নামবেন সাকিব। গত ১৬ মার্চ বাংলাদেশ সময় ভোরে সাকিব-শিশির দম্পতির ঘরে আলো করে আসে তাদের তৃতীয় সন্তান। সে হিসেবে নবজাতকের বয়স ছয়দিন মাত্র। ফুটফুটে ছেলেকে ছেড়েই এবার জরুরিভিত্তিতে দেশে ফিরছেন সাকিব।

Development by: webnewsdesign.com