ব্রেকিং

x

সিসিইউতে খালেদা জিয়া

রবিবার, ১৪ নভেম্বর ২০২১ | ৭:১৫ অপরাহ্ণ |

সিসিইউতে খালেদা জিয়া
ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে করোনারি কেয়ার ইউনিট (সিসিইউতে) ভর্তি করা হয়েছে। শনিবার রাত ৩টার দিকে তাকে সিসিইউতে নেওয়া হয় বলে জানা গেছে।

মেডিকেল বোর্ডের পরামর্শ অনুযায়ী চলছে তার চিকিৎসা।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন গণমাধ্যমকে বলেন, ম্যাডামকে গত রাতে সিসিইউতে নেওয়া হয়েছে।

এদিকে, হাসপাতাল সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, শনিবার হাসপাতালে ভর্তি হওয়ার পর খালেদা জিয়ার এন্ডোস্কপি করা হয়। পরে রাতেই তাকে কেবিন থেকে সিসিইউতে নেওয়া হয়।

এর আগে ফলোআপ চিকিৎসার জন্য শনিবার বিকেল ৫টা ৪০ মিনিটের দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয় বিএনপি চেয়ারপারসনকে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান ‘মেডিকেল বোর্ডের পরামর্শ অনুযায়ী খালেদা জিয়াকে হাসপাতালে রেখে ফলোআপ চিকিৎসা করাতে হবে।’

বিএনপি সূত্রে জানা যায়, হাসপাতালে যেতে খালেদা জিয়া কোনোভাবেই রাজি হচ্ছিল না। তার দুই পুত্রবধূ ডা. জোবাইদা রহমান ও সৈয়দ শর্মিলা রহমান সিঁথি অনেক বুঝিয়ে তাকে হাসপাতালে যেতে রাজি করিয়েছেন।

এর আগে গত ১২ অক্টোবর খালেদা জিয়াকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ২৫ অক্টোবর তার ছোট একটি অস্ত্রোপচার করা হয়। গত ৭ নভেম্বর বিকেলে হাসপাতাল থেকে গুলশানের বাসা ফিরোজায় ফেরেন খালেদা জিয়া।

Development by: webnewsdesign.com