ব্রেকিং

x

স্থানীয়দের অধিকার পূরণ করে রোহিঙ্গাদের জন্য কাজ করতে হবে

রবিবার, ০৫ জানুয়ারি ২০২০ | ৯:৪৭ অপরাহ্ণ | 137 বার

স্থানীয়দের অধিকার পূরণ করে রোহিঙ্গাদের জন্য কাজ করতে হবে

স্থানীয়দের অধিকার নিশ্চিত করে দেশ আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের জন্য কাজ করতে হবে বলে জানিয়েছেন স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী।

তিনি বলেন, স্থানীয় মানুষের যেন বিন্দুমাত্র ক্ষতি না হয় সেদিকে খেলায় রাখতে হবে।

রোববার (৫ জানুয়ারি) কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে রোহিঙ্গা ক্যাম্প ব্যবস্থাপনা ও প্রত্যাবাসন সংশ্লিষ্ট সরকারি কর্তৃপক্ষের প্রধানদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী বলেছেন, রোহিঙ্গা প্রত্যাবাসন নিশ্চিত করতে আন্তর্জাতিক মহলে সব ধরনের পদক্ষেপ অব্যাহত রেখেছে সরকার। এতে আমাদের সফলতাও অনেক বেশি। তবে যেহেতু এটা আন্তর্জাতিক বিষয় তাই হঠাৎ করে সব কিছু সমাধান হবে না। তাই সব দিক থেকে সহনশীল হতে হবে।

কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য আলহাজ সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, চকরিয়া-পেকুয়া

আসনের সংসদ সদস্য জাফর আলম, উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য শাহীনা আকতার চৌধুরী, মহিলা সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদ।

এছাড়াও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। উক্ত মতবিনিময় সভার পরে স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের কল্যানে জেলা প্রশাসনের উদ্যোগে স্থাপিত অরুনোদয় স্কুল পরির্দশন করেন।

Development by: webnewsdesign.com