ব্রেকিং

x

হলিউডে চমক : ক্লিওপেট্রা হয়ে আসছেন ওয়ান্ডার ওম্যান

মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০২০ | ২:৫৭ অপরাহ্ণ | 13 বার

হলিউডে চমক : ক্লিওপেট্রা হয়ে আসছেন ওয়ান্ডার ওম্যান
ফাইল ছবি

সেই প্রাচীন যুগ থেকে রূপসী নারী ইতিহাস বলতে গিয়ে পাতার পর পাতা ভরিয়ে দেয়া হয়েছে মিশরের সৌন্দর্যের রানী ক্লিওপেট্রার নামে। তার যুগ-সভ্যতা হারিয়ে ফুরিয়ে গেছে সেই কবে। তবু নারীর রুপ আর সৌন্দর্যকে এখনো মাপা হয় তার তুলনায়। শুধু সৌন্দর্য নয়, বুদ্ধিমত্তায়ও তিনি ছিলেন অপ্রতিদ্বন্দ্বী।

কালে কালে তাকে নিয়ে রচিত হয়েছে শত শত কাহিনী। তৈরি হয়েছে অনেক সিনেমাও। বিভিন্ন সময় সেসব সিনেমায় অভিনয় করেছেন এলিজাবেথ টেলর নন্দিত সব অভিনেত্রীরা।

সে তালিকায় এবার নাম উঠছে ‘ওয়ান্ডার ওম্যান’খ্যাত ইজরায়েলি তারকা গ্যাল গ্যাদতের। চমকে যাবার মতো খবর বটে!

সম্প্রতি এমন খবরটি প্রকাশ করেছে ডেডলাইন। তাদের এক প্রতিবেদন অনুসারে, গ্যাল গ্যাদত হতে যাচ্ছেন নতুন ক্লিওপেট্রা। তাকে নিয়ে ছবিটি পরিচালনা করবেন প্যাটি জেনকিন্স।

সিনেমাটির ব্যাপারে বলতে গিয়ে জেনকিন্স জানান, ‘আমাদের চুক্তিটি বেশ ভালোভাবেই এগিয়েছে। আমি অতি শিগগিরই সিনেমার কাজ শুরু করতে চাইছি। ক্লিওপেট্টা অসাধারণ একটি চরিত্র। ইতিমধ্যে সিনেমার বাজেটসহ নানা দিক নিয়ে আলোচনা প্রায় শেষ পর্যায়ে। এখন প্রধান নির্বাহী জিম গিয়ানোপুলোসের নেতৃত্বে যত তাড়াতাড়ি সম্ভব মাঠে নামতে চাই।’

এদিকে ইন্সটাগ্রামে নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে গ্যাল গ্যাদত লেখেন, ‘মিশরের রানি ক্লিওপেট্রার চরিত্রে অভিনয়ের জন্য জেনকিন্স ও ক্যালোগ্রিডিস আমাকে বেছে নিয়েছে। এটা আমাকে অত্যন্ত আনন্দিত করেছে। সত্যি কথা বলতে আমি কতটা খুশি তা ভাষায় প্রকাশ করার মতো নয়।’

‘ক্লিওপেট্রাকে বড় পর্দায় দেখা সবসময়ই রোমাঞ্চকর ব্যাপার। আর সেখানে আমি সেই চরিত্রে অভিনয়ের সুযোগ পেতে যাচ্ছি। এটা চ্যালেঞ্জের। সেই চ্যালেঞ্জ আমি জয় করতে প্রস্তুত’- যোগ করে ওয়ান্ডার ওম্যান।

প্রসঙ্গত, ইতিহাস বিখ্যাত মিশরের রানী ক্লিওপেট্রা সপ্তম থিয়া ফিলোপেটর ছিলেন মিশরের টলেমাইক সাম্রাজের শেষ সক্রিয় শাসক। তিনি তার ঘটনাবহুল জীবনের জন্য ইতিহাসে খ্যাতি পেয়েছেন। তবে তার ৩৯ বছরের জীবন যতটা নাটকীয় ছিল তার থেকে বেশি আলোচনা জন্ম দেয় তার মৃত্যু রহস্য।

Development by: webnewsdesign.com