ব্রেকিং

x

‌’সামাদ-ফওজিয়া সাহসী নারী এ্যাওয়ার্ড’ পেলেন বাইকার শাহনাজ পুতুল

সোমবার, ২৯ এপ্রিল ২০১৯ | ৪:৩৫ অপরাহ্ণ |

‌’সামাদ-ফওজিয়া সাহসী নারী এ্যাওয়ার্ড’ পেলেন বাইকার শাহনাজ পুতুল

কিংবদন্তি নারীনেত্রী ঢাকা লেডিজ ক্লাবের টানা ৩৮ বছরের সফল সভানেত্রি, শিশু-কিশোরদের প্রিয় পত্রিকা মাসিক মিনার এর সম্পাদক এবং বঞ্চিত শিশু-কিশোরদের কুসুমকলি স্কুলের প্রতিষ্ঠাতা বেগম ফওজিয়া সামাদ-এর ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সামাদ-ফওজিয়া ফাউন্ডেশন-এর উদ্যোগে সম্প্রতি ঢাকা লেডিজ ক্লাবে একটি অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ‘সামাদ-ফওজিয়া সাহসী নারী এ্যাওয়ার্ড ২০১৯’ এবং আর্থিক অনুদান হিসেবে একলক্ষ টাকার চেক বাইকার শাহনাজ আক্তার পুতুলের হাতে তুলে দেন ফাউন্ডেশনের চেয়ারপার্সন সাবরিনা সামাদ ফিরোজী।

এসময় উপস্থিত ছিলেন সামাদ-ফওজিয়া ফাউন্ডেশনের ট্রাস্টি বোর্ডের সদস্য ব্যারিস্টার মঈন আলম ফিরোজী এবং ঢাকা লেডিজ ক্লাবের বর্তমান সভাপতি রুমঝুম কবির সাবেক সভাপতি গুলশান আরা হক বেলা, সহ-সভাপতি কবি আসমা আব্বাসী, সাধারন সম্পাদক মনোয়ারা তাহের ও ক্লাবের সদস্যবৃন্দসহ কুসুমকলি স্কুলের শিক্ষার্থীবৃন্দ।

সামাদ ফওজিয়া ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে মানবতার কল্যাণে কাজ করে আসছে। বেগম ফওজিয়া সামাদের সুযোগ্য কন্যা ফাউন্ডেশনের চেয়ারপার্সন সাবরিনা সামাদ ফিরোজী তার মায়ের প্রতি যে দায়িত্ববোধের দৃষ্টান্ত রেখেছেন তা অননুকরণীয়।

Development by: webnewsdesign.com