ব্রেকিং

x

আমার দল আর্জেন্টিনা, ম্যারাডোনা আমার স্বপ্নের নায়ক: জায়েদ খান

রবিবার, ২০ নভেম্বর ২০২২ | ৫:৪৬ অপরাহ্ণ |

আমার দল আর্জেন্টিনা, ম্যারাডোনা আমার স্বপ্নের নায়ক: জায়েদ খান
সংগৃহীত ছবি

আগামী এক মাস বাঙালি মাতবে শুধুই ফুটবল বিশ্বকাপের উন্মাদনায়। চার বছর পর পর ফুটবল বিশ্বকাপ বিশ্বজুড়ে রীতিমতো এক উৎসবের উপলক্ষ এনে দেয় যেনো।

দেশের শোবিজ তারকাদের মধ্যেও এই বিশ্বকাপ উন্মাদনা ছড়িয়ে পড়েছে। তারাও সাধারণ মানুষের সঙ্গে নিজেদের প্রিয় দল, প্রিয় খেলোয়ারের জার্সি পড়ে উন্মাদনা প্রকাশ করছেন। এই কাতারেশামিল হয়েছেন চিত্রনায়ক জায়েদ খানও। সম্প্রতি আর্জেন্টিনার জার্সি পরা একটি ছবি দিয়ে তিনি জানিয়ে দিয়েছেন আজেন্টিনার সমর্থক তিনি।

বিশ্বকাপ ফুটবল ঘিরে বাঙালির আবেগ অন্যরকম কাজ করে। আগে অলিতে-গলিতে-আড্ডায় বিশ্বকাপ উন্মাদনা থাকলেও এখন সে উন্মাদনায় ছড়িয়ে পরে ফেসবুক খুললেই এখন একে অন্যকে খুঁচিয়ে ট্রল আর স্ট্যাটাসের বন্যা বইছে রীতিমতো। এই অবস্থায় কথা হয় জায়েদ খানের সঙ্গে। তিনি জানান, মূলত ম্যারাডোনার জন্যই তিনি আর্জেন্টিনার সমর্থন শুরু করেন। আর এখন তো মেসি। মেসির মত এমন খেলোয়ার যুগে যুগে দু’একজন আসে।

স্কুল জীবন থেকেই আর্জেন্টিনাকে সমর্থন দিয়ে আসছেন জায়েদ খান। তাদের খেলার নৈপুণ্যে মুগ্ধ হচ্ছেন এখনও। জায়েদ খান বলেন,কাতারে বিশ্বকাপে আমি আর্জেন্টিনাকে সমর্থন করছি। আমার প্রিয় খেলোয়াড় ম্যারাডোনা। ছোটবেলায় যখন স্কুলে ফুটবল খেলতাম তখন ১০ নাম্বার জাসিটা আমার লাগতো। হাতের মধ্যেও একটা সিল লাগাতাম। সেটা ম্যারাডোনাকে ফলো করে। এবার মেসি ও ডি মারিয়াদের টিম দারুণ একটি ব্যালেন্স টিম। আমার মনে হয়ে এবার তারা তাদের বেস্ট খেলাটা দেখাবে। আর মেসি বরাবরের মতো এবার দারুণ ফর্মে আছে। সব মিলিয়ে আশা করি এবার দারুণ নৈপুণ্য দেখিয়ে তারা বিশ্বকাপ জিতবে।

জায়েদ খান বলেন, ম্যারাডোনার খেলার অসাধারণ নৈপুণ্য, মাঠে তার খেলার স্প্রিড আমাকে মুগ্ধ করত। এক কথায় মাঠে তিনি ওয়ানম্যান আর্মি । আমি যখন থেকে ফুটবল খেলা দেখা ও বোঝা শুরু করেছি তখন থেকেই ম্যারাডোনা আমার কাছে স্বপ্নের নায়ক। কল্পনার মানুষ। তাই আমি আর্জিন্টিনার সমর্থক।

‘ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২’ এর শেষ হাসিটা কোন দল হাসবে তা জানেন না কেউ। তবে জায়েদ খান মনেপ্রাণে চান এবারের কাপটা আর্জেন্টিনার হাতে উঠুক। তার মতে,

মেসির মতো একজন দারুণ খেলোয়ারের হতে একবার বিশ্বকাপ দেখার অপেক্ষায় আছে পুরো বিশ্ব। আমি মনপ্রাণে চাই এবারের বিশ্বকাপটা মেসির হাতে উঠুক।

Development by: webnewsdesign.com