ব্রেকিং

x

নিজেকে ২ কোটি মূল্যের মার্সিডিজ উপহার দিলেন সুস্মিতা

রবিবার, ২২ জানুয়ারি ২০২৩ | ৭:৫৪ অপরাহ্ণ |

নিজেকে ২ কোটি মূল্যের মার্সিডিজ উপহার দিলেন সুস্মিতা
সংগৃহীত ছবি

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। খুব একটা অভিনয়ে নেই তিনি। তবুও আছেন খবরে। সম্প্রতি নিজেই নিজেকে মার্সিডিজ উপহার দিয়ে এলেন শিরোনামে।

ইনস্টাগ্রামে সুস্মিতা তার ভক্তদের উদ্দেশ্যে নতুন গাড়ির একটি ভিডিও এবং ছবি পোস্ট করেছেন। ভিডিওতে দেখা যায়, সুস্মিতা নিজের গাড়িটি মার্সিডিজ টিমের কাছ থেকে বুঝে নিচ্ছেন। গাড়ি বুঝে নেওয়ার আগে সবার সঙ্গে হ্যান্ডশেক করেন সুস্মিতা এবং সকলের শুভেচ্ছা গ্রহণ করেন। এরপর আবরণ খুলে গাড়িটি উন্মোচন করেন অভিনেত্রী। গাড়ি উন্মোচন করার সময় অভিনেত্রীকে একটি কালো পোশাকে দেখা গেছে। চোখে সানগ্লাস ছিল অভিনেত্রীর।

মার্সিডিজ টিমের কাছ থেকে গাড়ির চাবি ও একটি গিফট হ্যাম্পারও পেয়েছেন সুস্মিতা। যখন তিনি তার নতুন গাড়ির ভেতরে প্রবেশ করেন, সুস্মিতা গাড়ির অভ্যন্তরীণ অংশগুলো পরীক্ষা করে দেখেন। মুম্বাইতে গাড়িটির দাম ১.৬৩ কোটি রুপি (এক্স-শোরুম) এবং ১.৯২ কোটি রুপি (অন-রোড)।

ইনস্টাগ্রামে গাড়ির ভিডিও ক্লিপটি শেয়ার করে সুস্মিতা নিজেকে উদ্দেশ্য করে লেখেন, ‘যে নারী গাড়ি চালাতে ভালোবাসেন, নিজেকে এই শক্তিশালী সৌন্দর্য উপহার দিলেন।’

সুস্মিতাকে সামনে ‘আরিয়া ৩’-এ দেখা যাবে। ২০২০ সালের জুন মাসে শো’টির মাধ্যমে সুস্মিতা সেন পর্দায় প্রত্যাবর্তন করেন এবং ডিজিটাল প্লাটফর্মে আত্মপ্রকাশ করেন। রাম মাধবানি পরিচালিত সিরিজটিতে আরো রয়েছেন নমিত দাস, মনীশ চৌধুরি, সিকান্দার খের, এবং বিনোদ রাওয়াত। ২০২১ সালের ডিসেম্বরে শো’টির দ্বিতীয় সিজন প্রকাশিত হয়। তৃতীয় সিজন মুক্তির তারিখ এখনো প্রকাশ করা হয়নি।

Development by: webnewsdesign.com