ব্রেকিং

x

‘সাদা সাদা-কালা কালা’ গান গাওয়ায় কিলি পলকে ধন্যবাদ দিলেন চঞ্চল

রবিবার, ২৮ মে ২০২৩ | ৯:২২ অপরাহ্ণ |

‘সাদা সাদা-কালা কালা’ গান গাওয়ায় কিলি পলকে ধন্যবাদ দিলেন চঞ্চল
সংগৃহীত ছবি

হাওয়া’ সিনেমাটি গত বছর দেশে আলোচনার ঝড় তুলেছিল। এটি ব্যাপক ব্যবসায়িক সফলতা লাভ করেছিল। গভীর সমুদ্রে চিত্রায়িত নির্মাতা মেজবাউর রহমান সুমন পরিচালিত এ সিনেমার ‘সাদা সাদা-কালা কালা’ তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। গানের কথা ও সুর সিনেমার জনপ্রিয়তায় নতুন মাত্রা যোগ করেছে। সেই সময়ে দীর্ঘদিন মানুষের মুখে মুখে ও সামাজিক যোগাযোগমাধ্যমে গানটি ছড়িয়ে পড়েছিল।

ভারতের কলকাতাতেও ব্যাপক সাড়া ফেলেছিল ‘সাদা সাদা-কালা কালা’ গানটি। এবার গানটির সুরে বিমোহিত হলেন আফ্রিকান দেশ তানজানিয়ার নাগরিক ও সোশ্যাল মিডিয়ার ভাইরাল কিলি পল। শুধু মুগ্ধ নয়, তিনি কণ্ঠে তুলে নিলেন ‘তুমি বন্ধু কালা পাখি/ আমি যেন কি? বসন্ত কালে তোমায় বলতে পারিনি/ সাদা সাদা কালা কালা/ রং জমেছে সাদা কালা’ গানটি।

এরই একটি ভিডিও রিল আকারে প্রকাশ করেছেন তার সোশ্যাল মিডিয়ার ওয়ালে। ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করে কিলি পল লেখেন, ‘বাংলাদেশ ভাইব। বাংলাদেশি কেউ আছেন?’ এর সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমো। একই ভিডিও ফেসবুকে পোস্ট করে তিনি লেখেন, ‘আমি আমার সর্বোচ্চ চেষ্টা করেছি।’

ভিডিওটি চঞ্চল চৌধুরীরও নজরে পড়েছে। অভিনেতা সেটি নিজের ফেসবুকে শেয়ার করে কিলি পলকে ভালোবাসা ও ধন্যবাদ জানিয়েছেন।

কিলি পল বলিউড সিনেমার গানে ঠোঁট মেলানো এবং নাচের জন্য সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়। ইনস্টাগ্রামে ৫০ লাখের বেশি তার অনুসারী রয়েছে।

মেজবাউর রহমান সুমনের কাহিনি এবং সংলাপে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন মেজবাউর রহমান সুমন, সুকর্ণ সাহেদ ধীমান এবং জাহিন ফারুক আমিন।

‘হাওয়া’ সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুশি, শরিফুল রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোস। চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু, সম্পাদনা সজল অলক, আবহ সংগীত রাশিদ শরীফ শোয়েব এবং গানের সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

Development by: webnewsdesign.com