ব্রেকিং

x

শ্রীমঙ্গলে নকল জুস তৈরির কারখানার সন্ধান, মালামাল জব্দ

মঙ্গলবার, ১৬ মে ২০২৩ | ১১:২০ অপরাহ্ণ |

শ্রীমঙ্গলে নকল জুস তৈরির কারখানার সন্ধান, মালামাল জব্দ
ফাইল ছবি

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ভূনবীর ইউনিয়নের আলিশারকুল গ্রামে নকল জুস তৈরির কারখানার সন্ধান পেয়েছে উপজেলা প্রশাসন। কৌশিক রায় নামের এক ব্যক্তি আলিশারকুল গ্রামের আলফু মিয়ার বাড়িতে কারখানা খোলে আদিত্য ফুডস নামে নকল জুস তৈরি করে বাজারজাত করে আসছিল।

সোমবার (১৫ মে) বিকেলে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী রাজিব মাহমুদ মিঠুন ভূনবীর ইউনিয়নে নকল জুস কৈরীর কারখানায় অভিযান পরিচালনা করেন। এসময় আলিশারকুল গ্রামের আলফু মিয়ার বাড়িতে আদিত্য ফুডস নামের একটি নকল জুস তৈরির কারখানায় অভিযানে গেলে কারখানার গেইট ঊহৃ পায় প্রশাসন। অভিযানে খবর পেয়ে কারখানা মালিক কৌশিক রায় পালিয়ে যায়।

নকল জুস তৈরির সত্যতা পেয়ে কারখানায় নতুন তালা লাগিয়ে বন্ধ করে দেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট। পরে স্থানীয় ইউপি সদস্য বেলাল আহমেদের কাছে কারখানার ছবি বুঝিয়ে দেন উপজেলা নির্বাহী অফিসার। পরে ভূনবীর চৌমুহনায় ওই কোম্পানির মালের ডিলার করিম মিয়ার দোকানে অভিযান চালিয়ে নকল জুস পাওয়া যায়। অভিযানের খবর পেয়ে করিম মিয়াও পালিয়ে যান। পরে করিম মিয়ার গোডাউন জব্দ করেন প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী রাজিব মাহমুদ মিঠুন জানান, বাড়ীর মালিক কে খবর দেওয়া হয়েছে উপজেলায় আসার জন্য। কারখানার মালিক কে পেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। অভিযানে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ পরিচালক সৌরভ রায়, এস আই দুর্জয় সরকারসহ শ্রীমঙ্গল থানা পুলিশের একটি টিম।

Development by: webnewsdesign.com