ব্রেকিং

x

যশোহরের কারবালায় দাফন করা হবে আকবরকে

রবিবার, ১৩ নভেম্বর ২০২২ | ৫:৪৫ অপরাহ্ণ |

যশোহরের কারবালায় দাফন করা হবে আকবরকে
সংগৃহীত ছবি

আজ বাদ এশা যশোহরের কারাবালা নামে একটি কবস্তানে দাফন করা হবে কণ্ঠশিল্পী আকবরকে। বিষয়টি জানিয়েছেন তার স্ত্রী কানিজ ফাতেমা।

তিনি জানান, মিরপুর আকবরের প্রথম জানাজা শেষে মরদেহ নিয়ে যাওয়া হবে যশোহরের গ্রামের বাড়িতে। সেখানে বাদ এশা জানাজা শেষে কারবালা কবর স্থানে দাফন করা হবে আকবর।

রোববার দুপুর ৩টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন আকবর। তার বয়স হয়েছিল ৫৪ বছর।

দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, জন্ডিস, কিডনি, রক্তের প্রদাহসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভোগছিলেন আকবর। দীর্ঘদিন ধরেই হাসপাতালে চিকিৎসা চলছিল তার। বারডেম হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ছিলেন তিনি। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় ৯ নভেম্বর সকালে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখান থেকে আর ফেরা হলো না এই শিল্পীর।

রিক্সাচালক থেকে ‘ইত্যাদি’র মাধ্যমে গায়ক হিসেবে দেশ-বিদেশে পরিচিতি পান আকবর। ‘তোমার হাত পাখার বাতাসে…’ গানটি গেয়ে ব্যাপক জনপ্রিয়তা পান আকবর। এছাড়া, তার কণ্ঠে ‘একদিন পাখি উড়ে যাবে যে আকাশে, ফিরবে না সেতো আর কারও আকাশে’- কিশোর কুমারের গানটিও বেশ জনপ্রিয় হয়।

Development by: webnewsdesign.com