ব্রেকিং

x

উদার দিগন্ত’র উদ্যোগে সেলিনা চৌধুরী’র শীতবস্ত্র বিতরণ

সোমবার, ২৫ জানুয়ারি ২০২১ | ১:৩৬ অপরাহ্ণ |

উদার দিগন্ত’র উদ্যোগে সেলিনা চৌধুরী’র শীতবস্ত্র বিতরণ

উদার দিগন্ত সাহিত্য সংসদ ও পাঠাগারের উদ্যোগে লাইলাক গ্রæপের চেয়ারম্যান ও সাপ্তাহিক সীমান্তের ডাক পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি সাহিত্যিক ও কলামিস্ট বিশিষ্ট সমাজসেবী সেলিনা চৌধুরী’র পক্ষ থেকে কুলাউড়া উপজেলার টিলাগাঁও বৈদ্যশাসনে শতাধিক অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয় সম্প্রতি। সংগঠনের সভাপতি মোঃ মুজির উদ্দিনের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সালাম মাহমুদ-এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফি আহমদ সলমান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষণ রায়।

বিশেষ অতিথি ছিলেন টিলাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালিক, টিলাগাঁও ওয়াফ-এর নির্বাহী পরিচালক মোঃ আব্দুল মালিক, সৈকত তরুণ সংঘের সভাপতি মোঃ মুহিবুর রহমান আকাশ এছাড়াও উপস্থিত ছিলেন শাহ্জালাল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ জহিরুল ইসলাম, উদার দিগন্ত’র উপদেষ্টা জাহিদুল ইসলাম, কুলাউড়ার ডাক পত্রিকার চীফ রিপোর্টার রাসেল আহমদ, টিলাগাঁও ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার মোঃ সুলতান মিয়া, ব্রাহ্মণবাজার ইউনিয়ন প্রবাসী কল্যাণ গ্রæপের উপদেষ্টা সায়েদ আহমদ সাদসহ এলাকার বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

উদার দিগন্তের মহত উদ্যোগে সাড়া দিয়ে সমাজসেবা মূলক চিন্তা নিয়ে শীতবস্ত্র বিতরণের মাধ্যমে শীতার্তদের পাশে এসে দাাঁড়ানোর জন্য বক্তারা সেলিনা চৌধুরী’র প্রতি এবং তার ঐতিহ্যবাহী পরিবারের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Development by: webnewsdesign.com